Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০১৯ , ৬ আশ্বিন ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (10 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৮-০৯-২০১৯

গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত

গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত

গোপালগঞ্জ, ১০ আগস্ট- গোপালগঞ্জের সড়ক দুর্ঘটনায় থ্রি-হুইলার চালকসহ দুইজন নিহত হয়েছেন। শুক্রবার রাত সাড়ে ১০ দিকে ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জ সদর উপজেলার সোনাকুড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন গোপালগঞ্জ সদর উপজেলার ভাটিয়াপাড়া গ্রামের বিলু মুন্সির ছেলে থ্রি-হুইলার চালক বাবু মুন্সি (৩৫) এবং একই গ্রামের নুরু মুন্সির ছেলে শহিদুল মুন্সি (৩৪)।

গোপালগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার নূর মোহাম্মদ এবং গোপালগঞ্জ সদর থানার উপ-পরিদর্শক (এসআই) সাইফুল ইসলাম গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করে জানান, দুর্ঘটনাটি কিভাবে ঘটেছে তা কেউ দেখেনি। তবে থ্রি-হুইলারটি সড়কের উপর দুমড়ে-মুচড়ে পড়ে থাকায় যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। তখন স্থানীয়রা ফায়ার সার্ভিস ও পুলিশে খবর দেয়। এরপর দুর্ঘটনাস্থল থেকে শহিদুল মুন্সির লাশ উদ্ধার করে এবং বাবু মুন্সিকে মারাত্নক আহত অবস্থায় উদ্ধার করে গোপালগঞ্জ সদর হাসপাতালে আনলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সূত্র: বাংলাদেশ প্রতিদিন  

আর/০৮:১৪/১০ আগস্ট

গোপালগঞ্জ

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে