Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০১৯ , ৬ আশ্বিন ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৮-০৯-২০১৯

একটু অপেক্ষা করুন, দেখুন আমি কি করি: মাশরাফি

একটু অপেক্ষা করুন, দেখুন আমি কি করি: মাশরাফি

নড়াইল, ১০ আগস্ট- নড়াইল-২ আসনের এমপি মাশরাফি বিন মর্তুজার সঙ্গে সদর উপজেলার মাইজপাড়া গ্রামের জনসাধারণের উন্মুক্ত সংলাপ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় মাইজপাড়াবাসীর আয়োজনে মাইজপাড়া মাধ্যমিক বিদ্যালয় মাঠে এ উন্মুক্ত সংলাপ অনুষ্ঠিত হয়। এ সময় বৃষ্টি উপেক্ষা করে সকল শ্রেণি-পেশার মানুষের ঢল নামে। শুনানিতে প্রতিনিধিরা বিভিন্ন সমস্যা তুলে ধরেন।

এ সময় মাশরাফি বলেন, বক্তব্য দেবো না। আমি আপনাদের সমস্যা শুনতে এসেছি। যে সমস্যা গুলো আছে রাতারাতি না হলেও এই পাঁচ বছরেই সমাধান হবে। মসজিদ, মন্দিরের বিষয়ে সরাসরি আমার সঙ্গে যোগাযোগ করবেন, এগুলোর উন্নয়ন হবে। আমি জানি আপনারা অনেক ধৈর্য ধরেছেন, আর একটু অপেক্ষা করুন, দেখুন আমি কি করি।

ডেঙ্গু নির্মূলে তিনি সচেতন থাকতে সকলকে অনুরোধ করেন। এছাড়া, প্রকৃত কৃষকদের নিয়ে সমিতি করার পরামর্শ দিয়ে মাশরাফি বলেন, যাতে সরকারি সুবিধা প্রকৃত কৃষকরাই পান। সরকার থেকে যা আসে তা আপনাদের হক।এটা আপনারা বুঝে নেবেন।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেছেন। কারা মাদক ব্যবসা করে তা আমাকে জানান, কোনো ভয় নেই। ভালো মানুষের সংখ্যা এখনও বেশি উল্লেখ করে তিনি তরুণদের মাদক ছেড়ে খেলার মাঠে আসতে আহ্বান জানান। এ সময় সদর উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন খান নিলু, মাইজপাড়া ইউনিয়নের চেয়ারম্যান মো. জিল্লুর রহমান, আওয়ামী লীগ নেতা সৌমেন বসু, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদকসহ ৯টি ওয়ার্ডের গ্রামবাসী উপস্থিত ছিলেন।

সূত্র: বিডি২৪লাইভ

আর/০৮:১৪/১০ আগস্ট

নড়াইল

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে