Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, রবিবার, ২২ সেপ্টেম্বর, ২০১৯ , ৭ আশ্বিন ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৮-০৮-২০১৯

'পুলিশ পরিচয়ে তুলে নেওয়া' সাবেক ছাত্রলীগ নেতা অস্ত্র-ইয়াবাসহ আটক!

'পুলিশ পরিচয়ে তুলে নেওয়া' সাবেক ছাত্রলীগ নেতা অস্ত্র-ইয়াবাসহ আটক!

যশোর, ০৮ আগস্ট- 'পুলিশ পরিচয়ে বাড়ি থেকে তুলে নিয়ে যাওয়ার পর' নিখোঁজ থাকা যশোর জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি সাইদুজ্জামান বাবুকে বৃহস্পতিবার আদালতে চালান দেওয়া হয়েছে। আদালতে দাখিল করা আবেদনে পুলিশ দাবি করেছে, তাকে বুধবার রাত দেড়টার দিকে আরবপুর বিমানবন্দর সড়কের রহিমা ক্রোকারিজের সামনে থেকে একটি ওয়ানশুটার গান, এক রাউন্ড গুলি, একশ' পিস ইয়াবাসহ আটক করা হয়।

অথচ বাবুর পরিবারের অভিযোগ, বুধবার সকাল সাড়ে ১০টার দিকে পুলিশ পরিচয়ে তাদের বাড়িতে ঢুকে সাদা পোশাকধারীরা বাবুকে তুলে নিয়ে যায়। এরপর থেকে তিনি নিখোঁজ ছিলেন। দিনভর পুলিশ তাকে আটকের কথা অস্বীকার এবং উদ্ধারের ব্যাপারেও অসহযোগিতা করে।

বাবুর স্ত্রী আজমিরা খাতুন বলেন, বুধবার সকালে বাবুকে বাড়ি থেকে তুলে নিয়ে যাওয়ার পর থেকে পরিবারের লোকজন থানাসহ যশোরে পুলিশের সব স্টেশনে ধরনা দিতে থাকেন। কিন্তু তারা বাবুকে আটকের কথা অস্বীকার করেন। বৃহস্পতিবার সকাল ৭টার দিকে পুলিশ লাইন্সের সামনে অবস্থানরত স্বজনদের বাড়ি চলে যাওয়ার পরামর্শ দিয়ে এক পুলিশ সদস্য জানান, বাবুকে ১০টার দিকে আদালতে পাঠিয়ে দেওয়া হবে।

আদালত সূত্র জানায়, অস্ত্র ও মাদক মামলায় আটক দেখিয়ে সকাল ১০টার দিকে বাবুকে আদালতে হাজির করা হয়। সদর ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) আবুল হাসান বাদী হয়ে দুটি মামলা করেন। এই দুই মামলায় বলা হয়েছে, বাবুকে বুধবার রাত দেড়টার দিকে আরবপুর বিমানবন্দর সড়কের রহিমা ক্রোকারিজের সামনে থেকে একটি ওয়ানশুটার গান, এক রাউন্ড গুলি, একশ' পিস ইয়াবাসহ আটক করা হয়।

বাবুর আইনজীবী অ্যাডভোকেট মাহবুব সরকার লাল্টু জানান, যশোর সদর জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক গৌতম মল্লিক তাকে জেলহাজতে পাঠানোর আদেশ দেন।

বুধবার সকালে বাবুকে বাড়ি থেকে ধরে নিয়ে যাওয়ার পর পুলিশ অস্বীকার করলে বিষয়টি জানাতে আরবপুর ব্যবসায়ী সমিতির সদস্যরা পুলিশ সুপারের কার্যালয়ে যাওয়ার সময় লাঠিচার্জ করে তাদের ছত্রভঙ্গ করে দেওয়া হয়। বাবু সংগঠনটির সাধারণ সম্পাদক। এ ছাড়া ছাত্রলীগের নেতাকর্মীরা ওই দিন সন্ধ্যায় শহরে বিক্ষোভ মিছিল ও পথসভা করেন।

বুধবার বাবুর স্ত্রী আজমিরা খাতুন জানান, এদিন সকাল সাড়ে ১০টার দিকে বাবু বাড়িতেই ছিলেন। এ সময় সাদা পোশাকধারীরা পুলিশ পরিচয়ে ঘরে ঢুকে খালি গায়ে লুঙ্গি পরা অবস্থায় তাকে তুলে নিয়ে যায়। এ সময় তারা বাবু ও তার স্ত্রীর মোবাইল ফোন এবং সিসি ক্যামেরার ডিভিআর মেশিনও নিয়ে যায়। তাদের নাম-পরিচয় জানতে চাইলে তারা শুধু বলেন, 'থানা থেকে এসেছি এবং বাবুকে আমরা জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে যাচ্ছি।' তাদের প্রত্যেকের কোমরে আগ্নেয়াস্ত্র ও আইডি কার্ড ঝোলানো ছিল।

সূত্র: সমকাল
এনইউ / ০৮ আগস্ট

যশোর

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে