Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শনিবার, ১৬ নভেম্বর, ২০১৯ , ২ অগ্রহায়ণ ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (10 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৮-০৭-২০১৯

বিয়ানীবাজার এসোসিয়েশন এর বার্ষিক বনভোজন অনুষ্ঠিত

সুহেল ইবনে ইসহাক


বিয়ানীবাজার এসোসিয়েশন এর বার্ষিক বনভোজন অনুষ্ঠিত

মনের ভেতর দুঃখ, বেদনা যাই থাকুকনা কেন,যান্ত্রিক জীবন যতই ব্যস্ত হোকনা কেন আনন্দকে ভাগাভাগি করতে বাঙালিরা চির উন্মুখ, সদা প্রস্তুত। যার একটি উজ্জ্বল দৃষ্টান্ত হলো বিয়ানীবাজার সোশ্যাল এন্ড কালচারাল এসোসিয়েশন টরন্টো কানাডা ইনক এর বার্ষিক বনভোজন-২০১৯ । 

গত ৪ অগাস্ট রোববার টরন্টো শহরের বার্চমাউন্ট পার্কে এক আনন্দপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত হয় এ বনভোজনটি। এতে টরোন্টোতে বসবাসরত বিয়ানীবাজারের অধিবাসী ও তাদের পরিবারবর্গ ছাড়াও টরোন্টোতে বসবাসরত বাঙ্গালী কমিউনিটির নেতৃবৃন্দ, বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দের ও উপস্থিত ছিলেন। শিশু, কিশোর, কিশোরী, যুবা, পুরুষ, মহিলা, বৃদ্ধ, বনিতা নির্বিশেষে সবাই একত্রিত হয়েছিলেন চিত্তকে একটু আনন্দে অবগাহিত করতে, একে ওপরের সাথে কুশল বিনিময় ও মহামিলনের আনন্দ ভাগাভাগি করে নিতে। 


খেলা ধুলা , নাচ গান, বাচ্চাদের, পুরুষ-মহিলাদের বিভিন্ন প্রতিযোগিতামূলক খেলাধুলা, মুখরোচক বাহারি খাবার ,চা, সিলেটি পান সুপারি ,আলোচনা পুরস্কার, রাফেল ড্র , আড্ডা ,সহ আয়োজনের ষোলো কলা । রাফেল ড্র পর্বের প্রথম পুরস্কার হিসেবে ছিল টরন্টো নিউয়র্ক যাওয়া- আসার বিমান টিকেট সহ আরো অসংখ্য আকর্ষণীয় পুরস্কার। পরুষ, মহিলা, আবাল, বৃদ্ধ, বনিতা সকলের প্রাণবন্ত উপস্থিতিতে টরন্টো শহরের বার্চমাউন্ট পার্কটি যেন সেদিন একখণ্ড বিয়ানীবাজারে পরিণত হয়েছিল। 


সমিতির সভাপতি টুনু মিয়া, সাধারণ সম্পাদক সাব উদ্দিন, বনভোজন পরিচালনা কমিটির আহবায়ক আব্দুল মানিক সহ বনভোজন পরিচালনা কমিটির সকল সদস্যবৃন্দ বিয়ানীবাজার এসোসিয়েশনের এই বনভোজনকে আনন্দমুখর, উপভোগ্য, সফল ও স্বার্থক করার জন্য সর্বসাধারণকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। পাশাপাশি রাফেল ড্র পর্বের পুরস্কার প্রদানকারী সম্মানিত স্পনসরদের প্রতি কৃতজ্ঞতা ও জ্ঞাপন করেন।

কানাডা

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে