Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, রবিবার, ২৬ জানুয়ারি, ২০২০ , ১৩ মাঘ ১৪২৬

গড় রেটিং: 2.9/5 (58 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৯-২৯-২০১৩

আল্লামা শফির ফাঁসি হওয়া উচিত : শ্রম মন্ত্রী


	আল্লামা শফির ফাঁসি হওয়া উচিত : শ্রম মন্ত্রী

রায়পুরা (নরসিংদী), ২৮ সেপ্টেম্বর- শ্রম ও কর্মসংস্থান মন্ত্রী রাজিউদ্দিন রাজু বলেছেন, নারীরা স্কুল-কলেজে যেতে পারবে না, গার্মেন্টেসও কাজ করতে পারবে না, তাহলে ৪০ হাজার নারী শ্রমিকের দায়িত্ব কি আল্লামা শফি নিবেন! তিনি মেয়েদের যেভাবে হেয় প্রতিপন্ন করেছেন তাতে আল্লামা শফির ফাঁসি হওয়া উচিত। তিনি কখন কি বলেন নিজেও জানে না। আমি তাকে মাওলানা বলবো না। তিনি উপস্থিত নারীদের উদ্যেশে বলেন, আপনারা হুসিয়ার থাকবেন অনেক মহিলা বোরকা পড়ে বাড়ী বাড়ী গিয়ে বলছে নৌকায় ভোট দিলে জাহান্নামে যেতে হবে। তাদেরকে ধরে পুলিশে সোপর্দ করুন।
আজ শনিবার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা বিভাগে কর্মরত সকল কর্মকর্তা ও কর্মচারীদের সাথে মতবিনিময়কালে প্রধান অতিথির বক্তব্যে শ্রম ও কর্মসংস্থান মন্ত্রী রাজিউদ্দিন আহম্মেদ রাজু এসব কথা বলেন। তিনি ডাক্তারদের উদ্যেশে বলেন, আপনারা সেবার ব্রত নিয়ে এ পেশায় এসেছেন। তাই সেবার মন মানসিকতা নিয়েই কাজ করুন। আপনাদের দায়িত্ব অবহেলায় যদি কারো ক্ষতি হয়ে থাকে তার পায়শ্চিত্ব আপনাকেই ভোগ করতে হবে।
সরকারের সমালোচনা করে মন্ত্রী আরো বলেন, বর্তমান সরকার স্বাস্থ্য, শিক্ষা, বিদ্যুত, খাদ্যখাতসহ বিভিন্ন বিভাগে আমূল পরিবর্তন এনেছেন। আগামীতে ক্ষমতায় আসলে অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করা হবে। তাই বর্তমান সরকারের উন্নয়নের ধারাবাহিকতা অব্যহত রাখতে আপনারা আবারও নৌকায় ভোট দিন।
উপজেলা স্বাস্থ্য ও প. প. কর্মকর্তা ডা. মো. শফিকুল ইসলামের সভাপতিত্বে এসময় বিশেষ অতিথি ছিলেন, সিভিল সার্জন ডা. রশিদ আহম্মেদ, পরিবার পরিকল্পনা অধিদপ্তর নরসিংদী জেলার উপপরিচালক এস এম আনোয়ার হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার সুব্রত হালদার, উপজেলা চেয়ারম্যান এড. ইউনূছ আলী ভূইয়া, উপজেলা নির্বাহী কর্মকর্তা আ. মতিন, রায়পুরা উন্নয়ন কমিটির আহবায়ক সালাহ উদ্দিন আহম্মেদ বাচ্চু, উপজেলা আওয়ামী লীগ সভাপতি আফজাল হুসাইন, ভাইস চেয়ারম্যান মিজানুর রহমান ও আইরিন পারভীন, নরসিংদী জেলা বিএমই সভাপতি ডা. গোলাম দস্তগীর প্রমুখ।

নরসিংদী

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে