Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শুক্রবার, ২৪ জানুয়ারি, ২০২০ , ১১ মাঘ ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৮-০৩-২০১৯

পৃথক অভিযানে মাদকদ্রব্যসহ আটক ৪

ফরিদুল ইসলাম রঞ্জু


পৃথক অভিযানে মাদকদ্রব্যসহ আটক ৪

দিনাজপুর, ০৩ আগস্ট - র‍্যাব-১৩ এর পৃথক পৃথক অভিযানে স্বামী-স্ত্রীসহ বিপুল পরিমাণ মাদকদ্রব্য ইনজেকশন, ফেন্সিডিল ও ইয়াবাসহ ৪ জন আটক হয়েছে।

ঘটনার বর্ণনায় জানাগেছে, ক্রাইম প্রিভেনশন কোম্পানী-১, র‌্যাব-১৩, দিনাজপুর এর একটি আভিযানিক দল শনিবার (৩ আগস্ট) সকালে দিনাজপুর জেলার পার্বতীপুর রেলওয়ে থানাধীন ফুলবাড়ী রেলস্টেশন এলাকায় অভিযান পরিচালনা করে ৩৯৫০টি (তিন হাজার নয়শত পঞ্চাশ) মাদকদ্রব্য বুপ্রেনরফিন ইঞ্জেকশনসহ মো: আসাদুজ্জামান (৩৮), পিতা- মো: সেলিম বাশার, সাং- কোর্টপাড়া, থানা- সদর, জেলা-কুষ্টিয়া এবং স্ত্রী মোছাঃ মোস্তারা খাতুন (৩৪), স্বামী- মো: আসাদুজ্জামান কোর্টপাড়া, থানা- সদর, জেলা- কুষ্টিয়া দ্বয়কে আটক করে।

জিজ্ঞাসাবাদে উক্ত আসামিরা স্বীকার করে যে, দীর্ঘদিন যাবত তারা অবৈধ মাদক ব্যবসায় জড়িত এবং বিভিন্ন জায়গা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে দেশের বিভিন্ন জায়গায় সরবরাহ করত। র‌্যাব বাদী হয়ে ধৃত আসামিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছে এবং আসামিদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

অপরদিকে আরও দুই অভিযানে দিনাজপুর জেলার কোতয়ালী থানাধীন আউলিয়াপুর এলাকায় অভিযান পরিচালনা করে ২৩৪ (দুইশত চৌত্রিশ) বোতল মাদকদ্রব্য ফেন্সিডিল এবং ১৫৮ (একশত আটান্ন) পিস মাদকদ্রব্য ইয়াবাসহ মো: হাসিমুল ইসলাম (৩২), পিতা- মো: হামিদুর রহমান, সাং-ঘুঘুডাঙ্গা (কবিরাজপাড়া) থানা- কোতয়ালী, জেলা- দিনাজপুরকে গ্রেফতার করে।

পরবর্তীতে একই এলাকায় পৃথক অন্য একটি অভিযান পরিচালনা করে ৭৮ (আটাত্তর) বোতল মাদকদ্রব্য ফেন্সিডিলসহ মোছাঃ কাছমি আরা (৩৯), স্বামী- মোঃ ফাতাউর রহমান , সাং- ঘুঘুডাঙ্গা(কবিরাজপাড়া), থানা- কোতয়ালী, জেলা-দিনাজপুরকে আটক করা হয়। জিজ্ঞাসাবাদে উক্ত আসামীরা স্বীকার করে দীর্ঘদিন যাবত তারা অবৈধ মাদক ব্যবসায় জড়িত এবং বিভিন্ন জায়গা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে দেশের বিভিন্ন জায়গায় সরবরাহ করত। র‌্যাব বাদী হয়ে ধৃত আসামীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছে এবং আসামীদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন র‍্যাব-১৩,সিপিসি-১’র এএসপি ভারপ্রাপ্ত অধিনায়ক সিদ্দিক আহমদ।


সূত্র : বিডি২৪লাইভ
এন এইচ, ০৩ আগস্ট.

দিনাজপুর

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে