Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ১৬ সেপ্টেম্বর, ২০১৯ , ১ আশ্বিন ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৮-০৩-২০১৯

নারীর স্তন দেখার সময় কেন হিন্দু মুসলিম লাগে না, প্রশ্ন স্বস্তিকার

নারীর স্তন দেখার সময় কেন হিন্দু মুসলিম লাগে না, প্রশ্ন স্বস্তিকার

কলকাতা, ০৩ আগস্ট -  ভারতের জনপ্রিয় একটি প্রতিষ্ঠান জোমাটো। তারা খাবারের ব্যবসা করে। বাসায় বাসায় গিয়ে খাবারও ডেলিভারিও দেয়। প্রতিষ্ঠানটিতে খাবারের অর্ডার দিয়ে বিতর্কের জন্ম দিয়েছেন অমিত শুক্লা নামে এক কট্টর হিন্দু গ্রাহক।

মুসলিম ডেলিভারি বয় তার অর্ডারের খাবার নিয়ে আসছে জানতে পেরে তার হাত থেকে খাবার নিতে চাননি তিনি। তারই প্রতিবাদে সোশ্যাল মিডিয়া সয়লাব। ওই অমিত শুক্লাকে নিকৃষ্ট মনের হিন্দু বলে দাবি করছেন ভারতীয়রা। তাকে উগ্র সাম্প্রদায়িকতা ছড়ানোর জন্য গ্রেফতারের দাবিও উঠেছে।

তবে অমিত শুক্লাকে কড়া জবাব দিতে এগিয়ে এলেন কলকাতার অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। টলি পাড়ায় সাহসী ও ঠোঁটকাটা বলেই পরিচিত অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। এক্ষেত্রেও অমিতা শুক্লাকে একহাত নিতে ছাড়েননি তিনি। নেটিজেনরাও এগিয়ে এসেছেন স্বস্তিকার সমর্থনে। অনেকেই স্পষ্টবক্তা স্বস্তিকার এই প্রতিবাদের প্রশংসা করেছেন।

তসলিমা নাসরিন ও প্রিয়াঙ্কা চোপড়ার স্তন নিয়ে অনেক আগে টুইটারে মন্তব্য করেছিলেন অমিত শুক্লা। পুরনো সেইসব টুইটের ভিত্তিতেই তাকে একহাত নেন স্বস্তিকা।

নিজের টুইটার হ্যান্ডেলে অমিত শুক্লা নামে ওই ব্যক্তির কাছে স্বস্তিকা প্রশ্ন তোলেন, ‘নারীদের স্তন নিয়ে যখন এধরনের মন্তব্য করেন, সেক্ষেত্রে যখন ধর্মের বিচার করেন না, তাহলে এক্ষেত্রে কেন?’

মঙ্গলবার মধ্যপ্রদেশের জবলপুরের বাসিন্দা অমিত শুক্লা জোমাটোতে খাবারের অর্ডার দিয়েছিলেন। তাকে খাবার পাঠানোর দায়িত্ব অহিন্দুকে দিয়েছিল জোমাটো। এরপরই অমিত শুক্লা টুইটারে লেখেন, ‘হিন্দু রাইডার না দেওয়ায় খাবারের অর্ডার বাতিল করলাম। জোর করে ডেলিভারি দিতে পারেন না। ওরা অস্বীকার করায় রিফান্ডও চাইনি।’

এরপরই ওই গ্রাহককে জোমাটো জানায়, ‘খাবারের কোনও ধর্ম নেই। এটাই ধর্ম।’ এই ঘটনা ঘিরে সমালোচনার ঝড় ওঠে। এবার সেই ঘটনা প্রসঙ্গেই মুখ খুলেছেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়।


এন এইচ, ০৩ আগস্ট.

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে