Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বুধবার, ২১ আগস্ট, ২০১৯ , ৬ ভাদ্র ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)


আপডেট : ০৮-০২-২০১৯

চট্টগ্রামে কিশোর গ্যাংয়ের ৪ সদস্য গ্রেফতার

চট্টগ্রামে কিশোর গ্যাংয়ের ৪ সদস্য গ্রেফতার

চট্টগ্রাম, ০২ আগস্ট- চট্টগ্রাম নগরে ছিনতাইয়ে জড়িত থাকার অভিযোগে এক শিক্ষার্থীসহ কিশোর গ্যাংয়ের চার সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার নগরের আকবরশাহ থানা এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। তারা হলো- মহিউদ্দিন আহম্মদ ভূঁইয়া, ইমরান হোসেন রাকিব, আবদুল হক আবির ও মো. ফয়সাল। তাদের বয়স ১৮ থেকে ২২ বছরের মধ্যে। তাদের মধ্যে মহিউদ্দিন চট্টগ্রাম পলিটেকনিক ইনস্টিটিউটের শিক্ষার্থী। সে নগরের ফিরোজশাহ এলাকার একটি কিশোর গ্যাংয়ের লিডার। এ গ্যাংয়ের সদস্যরা ছিনতাইসহ নানা অপরাধে জড়িত।

আকবরশাহ থানার এএসআই ইমদাদ হোসেন চৌধুরী জানান, গত বৃহস্পতিবার ভোরে নগরের আকবরশাহ থানার এক নম্বর ঝিল এলাকা থেকে সীতাকুণ্ড উপজেলার চৌধুরীঘাটায় কর্মস্থলে যাচ্ছিলেন সাব্বির হোসেন সৈকত, এরশাদুল হক রাসেল ও শহীদ আলম। বাসা থেকে বের হয়ে হেঁটে তারা নগরের ফিরোজশাহ হাজিঘোনার মিনারের গোড়া এলাকায় পৌঁছলে গ্রেফতার চারজন তাদের ছুরিকাঘাত করার ভয় দেখিয়ে একটি নির্মাণাধীন ভবনের ভেতরে নিয়ে যায়। এরপর তাদের কাছ থেকে ৩ হাজার ৬০০ টাকা ও একটি মোবাইল ফোন ছিনিয়ে নেয়। 

এ সময় তিন যুবক চিৎকার দিলে টহল পুলিশ এগিয়ে আসে। স্থানীয় লোকজন ও পুলিশ মিলে আবির ও ফয়সালকে ধরে ফেলে। বাকি দু'জন পালিয়ে যায়। পরে অভিযান চালিয়ে তাদেরও গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে ছিনিয়ে নেওয়া তিন হাজার ২০০ টাকা, মোবাইল ও দুটি ছোরা উদ্ধার করা হয়েছে।

সূত্র: সমকাল
এনইউ / ০২ আগস্ট

অপরাধ

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে