Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০১৯ , ৬ আশ্বিন ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৮-০২-২০১৯

ডেঙ্গু পরীক্ষায় নড়াইলে ২০০ কিটস দিলেন মাশরাফি

ডেঙ্গু পরীক্ষায় নড়াইলে ২০০ কিটস দিলেন মাশরাফি

নড়াইল, ০২ আগস্ট- ডেঙ্গু পরীক্ষার জন্য নড়াইলের দুটি হাসপাতালে ২০০টি কিটস দিয়েছেন নড়াইল-২ আসনের সংসদ সদস্য ও জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। এর মধ্যে নড়াইল সদর হাসপাতালে ১০০টি ও লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১০০টি কিটস দেয়া হয়। শুক্রবার দুপুরে সদর হাসপাতালের সভা কক্ষে এক অনুষ্ঠানের মাধ্যমে মাশরাফির পক্ষে জেলা প্রশাসক আনজুমান আরা এসব কিটস বিতরণ করেন।

লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পক্ষ থেকে সিভিল সার্জন ডা. আসাদ-উজ-জামান মুন্সি এবং সদর হাসপাতালের পক্ষ থেকে আবাসিক মেডিকেল কর্মকর্তা (আরএমও) ডা. মশিউর রহমান বাবু ডেঙ্গু পরীক্ষার কিটস গ্রহণ করেন।

এ সময় নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, পৌর মেয়র জাহাঙ্গীর বিশ্বাস, পৌর কাউন্সিলর শরফুল আলম লিটু প্রমুখ উপস্থিত ছিলেন।

জানা গেছে, নড়াইল সদর হাসপাতালে ডেঙ্গুতে আক্রান্ত রোগীদের শনাক্তকরণের কোনো উপকরণ না থাকায় এর আগে একটি বেসরকারি সংগঠন ‘হৃদয়ে নড়াইল’র পক্ষ থেকে ১৫টি কিটস দেয়া হয়। শুক্রবার নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফির পক্ষ থেকে নড়াইল সদর হাসপাতালে ১০০টি ও লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জন্য ১০০টি কিটস ও সদরে হাসপাতালে ২০টি মশারি স্ট্যান্ড দেয়া হয়।

জেলা প্রশাসক আনজুমান আরা জানান, নড়াইলে ডেঙ্গু শনাক্তে আরও ৪০০ কিটস সংরক্ষিত আছে। যা চাহিদা মোতাবেক দেয়া হবে।

সূত্র: জাগো নিউজ২৪
এমএ/ ০৮:১১/ ০২ আগস্ট

নড়াইল

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে