Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০১৯ , ৩ আশ্বিন ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৮-০২-২০১৯

প্রথম ‘মিস্টার ওয়ার্ল্ড বাংলাদেশ’ ফাহিম

প্রথম ‘মিস্টার ওয়ার্ল্ড বাংলাদেশ’ ফাহিম

ঢাকা, ০২ আগস্ট- প্রায় পাঁচ হাজার প্রতিযোগীর সঙ্গে লড়াই করে দেশের প্রথম ‘মিস্টার ওয়ার্ল্ড বাংলাদেশ’ নির্বাচিত হলেন চট্রগ্রামের ছেলে মেহেদী হাসান ফাহিম।

বৃহস্পতিবার (১ আগস্ট) রাতে ‘সজীব গ্রুপ মিস্টার ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনাল অনুষ্ঠিত হয় রাজধানীর বসুন্ধরা কনভেনশন সিটির রাজদর্শন হলে। নানা আয়োজনের মধ্য দিয়ে রাত ১২টায় বিজয়ী হিসেবে ফাহিমের নাম ঘোষণা করেছে আয়োজক প্রতিষ্ঠান এক্সপোজার। আর যৌথভাবে প্রথম রানারআপ হয়েছেন মাহাদী ও হানিফ। যৌথভাবে দ্বিতীয় রানারআপ হয়েছেন আহসান রাজ ও হামজা খান চৌধুরী।

এই প্রতিযোগিতায় বিজয়ী চট্টগ্রামের ফটিকছড়ির ছেলে উচ্ছ্বসিত মেহেদী হাসান ফাহিম বলেন, ‘প্রথমবার কোনো প্রতিযোগিতায় অংশগ্রহণ করে প্রথম হলাম। অনুভূতি দারুণ। আমার স্বপ্ন পূরণ হলো। তবে এখন থেকে শুরু হচ্ছে আমার আসল যাত্রা। সবাই আমার জন্য দোয়া করবেন।’

এ প্রতিযোগিতায় প্রধান বিচারকের দায়িত্ব পালন করেন বুত্থান মার্শাল আর্টসের জনক, বজ্রপ্রাণ ধ্যান-সাধনা পদ্ধতির প্রতিষ্ঠাতা ড. ম্যাক ইউরি, ‘ওরা ১১ জন’ চলচ্চিত্র’খ্যাত নায়ক কামরুল আলম খান খসরু।

আগামী ২৩ আগস্ট ফিলিপাইনের ম্যানিলায় অনুষ্ঠিত হবে ‘মিস্টার ওয়ার্ল্ড’ প্রতিযোগিতার মূল আসর। এই আসরে ৭২টি দেশের প্রতিনিধি চূড়ান্ত হয়েছে। এতে বাংলাদেশের প্রতিনিধিত্ব করবেন মেহেদী হাসান ফাহিম।

সূত্র: বাংলা নিউজ
এমএ/ ০৫:২২/ ০২ আগস্ট

মডেলিং

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে