Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০১৯ , ৪ আশ্বিন ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (10 টি ভোট গৃহিত হয়েছে)


আপডেট : ০৭-৩১-২০১৯

মেহেদীর রং না মুছতেই স্বামীর হাতে নববধূ খুন!

মেহেদীর রং না মুছতেই স্বামীর হাতে নববধূ খুন!

কিশোরগঞ্জ, ৩১ জুলাই- হাতের মেহেদীর রং মুছতে না মুছতে বিয়ের মাসেই লাশ হলেন চায়না বেগম নামে এক নববধূ। রাতের অন্ধকারে স্ত্রীকে খুন করে স্বামী ফায়েজ মিয়া গাঢাকা দিয়েছেন বলে অভিযোগ উঠেছে।

এ ঘটনায় বুধবার বিকালে চায়না বেগমের বাবা আক্কাস আলী জামাতা ফায়েজকে একমাত্র আসামি করে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

এর আগে মঙ্গলবার রাতে কিশোরগঞ্জের অষ্টগ্রাম উপজেলার দেওগড় ইউনিয়নের আলীনগর গ্রামে এ ঘটনা ঘটে। ঘটনার পর থেকে অভিযুক্ত স্বামী ফায়েজ মিয়া পলাতক রয়েছেন।

বিভিন্ন সূত্রের দেয়া তথ্যমতে, গত ৮ জুলাই আলীনগর উত্তরপাড়া গ্রামের আক্কাস আলীর মেয়ে চায়না বেগম পার্শ্ববর্তী আলীনগর মধ্যপাড়া গ্রামের সমির উদ্দিনের ছেলে ফায়েজ মিয়ার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন। বিয়ের পর থেকে চায়না তার বাবার বাড়িতেই অবস্থান করছিলেন। মঙ্গলবার চায়নার স্বামী ফায়েজ মিয়া শ্বশুরবাড়িতে বেড়াতে আসেন। রাতে কোনো এক সময় কাউকে কিছু না বলে চলে যান ফায়েজ।

বুধবার সকালে বিছানায় চাদরে ঢাকা অবস্থায় চায়নার লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয় স্বজনরা। পুলিশ নববধূ চায়নার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়। চায়নার গলায় আঘাতের চিহ্ন ছিল বলে দাবি পরিবারের। তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে অভিযোগ তাদের।

অষ্টগ্রাম থানার ওসি মো. কামরুল ইসলাম মোল্লা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় বুধবার বিকালে নিহতের বাবা আক্কাস আলী জামাতা ফায়েজকে একমাত্র আসামি করে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

সূত্র: যুগান্তর
এনইউ / ৩১ জুলাই

কিশোরগঞ্জ

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে