Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ১৬ সেপ্টেম্বর, ২০১৯ , ১ আশ্বিন ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৭-৩১-২০১৯

স্বামীর সঙ্গে মধুচন্দ্রিমায় নুসরাত

স্বামীর সঙ্গে মধুচন্দ্রিমায় নুসরাত

কলকাতা, ৩১ জুলাই- সম্প্রতি জমকালো আয়োজনে বিয়ের পিঁড়িতে বসেন টালিউডের জনপ্রিয় নায়িকা ও পার্লামেন্ট সদস্য নুসরাত জাহান আর কলকাতার সফল উদ্যোক্তা নিখিল জৈন। বিয়ের পর নানা কাজে ব্যস্ত হয়ে পড়েন নুসরাত। তাই মধুচন্দ্রিমা জন্য সময় মেলাতে পারেননি এই অভিনেত্রী। সব কাজকে পাশ কাটিয়ে এবার মধুচন্দ্রিমা করতে উড়ে গেলেন নুসরাত-নিখিল। গন্তব্য মরিশাস- এমনটা জানা গেছে, তাদের সোশ্যাল মিডিয়া থেকে।

গতকাল মঙ্গলবার মুম্বাইয়ের ছত্রপতি শিবাজী আন্তর্জাতিক বিমানবন্দর ছাড়ার আগে কিছু মুহূর্তের ছবি পোস্ট করেছেন নুসরাত। সঙ্গে প্রকাশ করেছেন বিমানের টিকিটের ছবিও। অবশ্য মুম্বাই উড়ে যাওয়ার আগে কলকাতা বিমানবন্দরের কিছু ছবি প্রকাশ করেছেন তিনি।

এদিকে, তুরস্কের বোদরুম শহরে ঘটা করে আয়োজন করা হয়েছিল নুসরাত-নিখেলের বিয়ের জমকালো অনুষ্ঠান। বিয়ের দিন পরনে লাল লেহেঙ্গা চোলি, মাথায় লাল ওড়না, হাতে লাল-সাদা ও সোনালি রঙের চূড়া ও কালিরাস, মাথায় টিকলি ও গলায় ভারি গয়নাতে নুসরাতকে লাগছিল মোহময়ী।

আর নিখিলকে দেখা যায় সাদা শেরওয়ানিতে। মাথায় ছিল সাদা পাকড়ি। বিয়ের প্রথম ছবি প্রকাশ্যে এনেছিল নুসরাত নিজেই। নুসরাত-নিখিলের বিয়ের ছবিগুলো ভাইরালও হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

আর/০৮:১৪/৩১ জুলাই

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে