Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বুধবার, ১১ ডিসেম্বর, ২০১৯ , ২৭ অগ্রহায়ণ ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (38 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৯-২৮-২০১৩

জয়পুরহাটে বিদ্যুতের অব্যাহত লোডশেডিংয়ের প্রতিবাদে সংবাদ সম্মেলনৃ


	জয়পুরহাটে বিদ্যুতের অব্যাহত লোডশেডিংয়ের প্রতিবাদে সংবাদ সম্মেলনৃ

জয়পুরহাট, ২৬ সেপ্টেম্বর- জয়পুরহাটে বিদ্যুতের অব্যাহত লোডশেডিংয়ের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে হিমাগার মালিক ও গভীর নলকুপ মালিক সমিতির নেতারা। গতকাল বুধবার সন্ধায় জয়পুরহাট প্রেসক্লাবে মিলনায়তনে উপস্থিত হয়ে লিখিত বক্তব্য পাঠ করেন জয়পুরহাটের নরওয়েষ্ট কোল্ড ষ্টোরেজের স্বত্তাধিকারী আব্দুল কাদের মন্ডল।
তিনি তার লিখিত বক্তব্যে আরো বলেন, জয়পুরহাট জেলায় বর্তমানে ঘনঘন এবং ভয়াবহ লোডশেডিং এর কারণে হিমাগারে রক্ষিত লক্ষ লক্ষ বস্তা আলু পঁচে নষ্ট হয়ে যাচ্ছে। এদিকে প্রচন্ড খড়ার কারণে আমন ধানের জমি শুকিয়ে যাওয়ায় জেলার প্রায় সবগুলো গভীর নলকুপ চালু করা হয়েছে। এ অবস্থায় জেলায় ২৪ঘন্টার মধ্যে প্রায় ১৮ঘন্টা লোডশেডিং এর কারনে ৩১২টি চালু থাকা গভীর নলকুপ এখন বন্ধ হয়ে পড়ার উপক্রম। ফলে চলতি মৌসুমে জয়পুরহাট জেলায় বোরো আবাদ হুমকীর সম্মুখীন হয়ে পড়েছে। কৃষকদের অসুবিধার কথা বিবেচনা করে নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের জন্য সরকারের প্রতি দাবি জানান তিনি।
সংবাদ সম্মেলনে গভীর নলকুপ মালিক সমিতির সভাপতি এড. নৃপেন্দ্রনাথ মন্ডল, সাধারণ সম্পাদক অফির উদ্দিনসহ জেলার বিভিন্ন কোল্ড ষ্টোরেজের মালিক ও গভীর নলকুপ মালিকেরা উপস্থিত ছিলেন ।

জয়পুরহাট

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে