Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শনিবার, ১১ জুলাই, ২০২০ , ২৭ আষাঢ় ১৪২৭

গড় রেটিং: 3.6/5 (14 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৯-২৬-২০১৩

মেহেরপুরের বামন্দিতে নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ


	মেহেরপুরের বামন্দিতে নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ

মেহেরপুর, ২৬ সেপ্টেম্বর- মেহেরপুরের বামন্দিতে নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের দাবি ও গ্রাহক হয়রানির পতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ করেছে বামুন্দি এলাকার গ্রাহকরা। আজ বৃহস্পতিবার সকাল ১১টার দিকে গাংনীর বামুন্দী বাজারে এ কর্মসূচি পালিত হয়। ঘণ্টাব্যাপী মানববন্ধন চলাকালে বামুন্দি বাজারের সব ব্যবসায়ীরা দোকান-পাট ও ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে এতে অংশ নেন।
জানা যায়,আজ সকাল ১০ টার দিকে বামুন্দি এলাকার বিভিন্ন গ্রামের পল্লী বিদ্যুতের গ্রাহকরা বামুন্দি বাসষ্ট্যান্ডে জড়ো হতে থাকে। সেখানে আগে থেকে বিপুল সংখ্যাক পুলিশ মোতায়েন থাকায় তারা পরবর্তিতে বামুন্দি বাজারে এ বিক্ষোভ ও মানববন্ধন করে।
মানববন্ধনে বক্তব্য রাখেন, বামুন্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল আওয়াল, ব্যবসায়ী হাজী মতিয়ার রহমান,আব্দুল হান্নান,রাহিদ বিশ্বাস, চপল বিশ্বাস, বাচ্চু হোসেন, রতন আলী, সোহাগ হোসেন প্রমুখ।
এ সময় বক্তারা আল্টিমেটাম দিয়ে বলেন, আগামী সাত দিনের মধ্যে এলাকায় বিদ্যুতের ন্যায্য প্রাপ্য হিসাবে বিদ্যুৎ সরবরাহ না করলে পরবর্তী রোববার সকাল থেকে জেলায় হরতালসহ অবরোধ করা হবে। এ সময় তারা আরও বলেন, একমাসের মধ্যে বামুন্দি এলাকায় বিদ্যুতের সাব স্টেশনের কার্যক্রম শুরু না হলে কঠোর কর্মসূচি দিয়ে পল্লী বিদ্যুতের সব কার্যক্রম বন্ধ করে দেয়া হবে।
 

মেহেরপুর

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে