Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বুধবার, ২১ আগস্ট, ২০১৯ , ৬ ভাদ্র ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)


আপডেট : ০৭-২৭-২০১৯

যাত্রী ভেবে এসআইকে গাড়িতে তুলল ছিনতাইকারী! অতঃপর…

যাত্রী ভেবে এসআইকে গাড়িতে তুলল ছিনতাইকারী! অতঃপর…

ঢাকা, ২৭ জুলাই- যাত্রী মনে করে পুলিশের এক উপ-পরিদর্শককে (এসআই) গাড়িতে তুলে সর্বস্ব লুট করে নিয়েছে ছিনতাইকারী চক্র।

গত বুধবার (১৭ জুলাই) রাতে রাজধানীর মহাখালী আমতলী এ ঘটনা ঘটে। এ ঘটনায় চক্রটির ৪ সদস্যকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা (পশ্চিম) বিভাগের একটি টিম।

গ্রেফতারকৃতরা হলো- বজলু আলমগীর, মোঃ মাসুম বিল্লাহ,মোঃ মুক্তার হোসেন ও আলী। এসময় তাদের দখল হতে ছিনতাই কাজে ব্যবহৃত ০১ টি প্রাইভেটকার (ঢাকা মেট্রো গ-১৪-৪৫৮৫), ০১ টি চাকু, লাঠি ও রড উদ্ধার করা হয়। এছাড়াও তাদের দেয়া তথ্যের ভিত্তিতে ছিনতাইকৃত ০১ টেলিভিশন, ০১ টি মোবাইল, পুলিশের পোশাক উদ্ধার করা হয়।

আজ (২৭ জুলাই) বেলা ১২টায় ডিএমপি মিডিয়া সেন্টারে আয়োজিত প্রেস ব্রিফিংয়ে এ বিষয়ে বিস্তারিত জানান ডিবির যুগ্ম পুলিশ কমিশনার মোঃ মাহবুব আলম বিপিএম, পিপিএম (বার)।

তিনি বলেন, এসআই কেএম নূর-ই-আলম গত ১৭ জুলাই ১ টি এলজি এলইডি টিভি, ১টি সিম্ফনি মোবাইল, ২ সেট পুলিশ ইউনিফর্ম ও অন্যান্য পোশাকসহ নগদ অনুমান তিন হাজার টাকা নিয়ে নিজ বাড়ি নেত্রকোনার উদ্দেশ্যে রওনা হয়। ১৮ জুলাই রাত ১টার দিকে মহাখালী আমতলী ফ্লাইওভারের নিচে একটি সিলভার কালারের প্রাইভেট কার (ঢাকা মেট্রো-গ-১৪-৪৫৮৫) তার সামনে এসে দাঁড়ায়। গাড়ীটি নেত্রকোনা পর্যন্ত যাবে বলে ড্রাইভার এসআই কেএম নূর-ই-আলমকে জানালে জনপ্রতি ৩০০ টাকা ভাড়া ঠিক হয়। নূর-ই-আলম গাড়ীতে উঠা মাত্রই প্রাইভেট কারের পিছনের দুইপাশের দরজা দিয়ে দুইজন বসে এবং মাঝখানে তাকে বসিয়ে হাত, পা এবং চোখ বেধে ফেলে। পরবর্তী সময়ে তার শরীর তল্লাশি করে মানিব্যাগ নিয়ে নেয়। মানিব্যাগে থাকা এটিএম কার্ড দিয়ে তারা বুথের ভিতর টাকা তুলতে গেলে একাউন্টে কোন টাকা না থাকায় এসআই নূর-ই-আলমকে এলোপাথারি মারতে থাকে।

কিছু সময় গাড়িতে ঘোড়াঘুরির পরে এসআই নূর-ই-আলমের সঙ্গে থাকা সমস্ত মালামাল ও টাকা রেখে দিয়ে তাকে হাত পা বাঁধা অবস্থায় প্রাইভেট কার থেকে রাস্তার পাশে ফেলে দেয়। এ অবস্থায় ছিনতাইকারীদের উপর্যুপরি চোখে মুখে কিলঘুষি মারায় এসআই নূর-ই-আলমের বাম চোখ রক্তাক্ত জখম হয়।

এই ঘটনায় বনানী থানায় গতকাল ২৬ জুলাই একটি মামলা দায়ের করা হয়েছিল। মামলাটি তদন্ত শুরু করে গোয়েন্দা পশ্চিম বিভাগ। মামলাটি তদন্তকালে বিভিন্ন তথ্য-উপাত্তের ভিত্তিতে ২৬ জুলাই ডিবি-পশ্চিম বিভাগের পল্লবী জোনাল টিম রাজধানীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে ৪ ছিনতাইকরীকে গ্রেফতার করে।

সূত্র: বিডি২৪লাইভ
এনইউ / ২৭ জুলাই

অপরাধ

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে