Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০১৯ , ৬ আশ্বিন ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (10 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৭-২৫-২০১৯

রায়পুরায় নৌকার ভরাডুরি, স্বতন্ত্রদের জয়

রায়পুরায় নৌকার ভরাডুরি, স্বতন্ত্রদের জয়

নরসিংদী, ২৬ জুলাই- নরসিংদীর রায়পুরায় রাধানগর ও ডৌকারচর ইউনিয়ন পরিষদ উপনির্বাচনে চেয়ারম্যান পদে দুটি ইউনিয়নেই স্বতন্ত্র প্রার্থীরা জয়লাভ করেছেন। অপরদিকে আ.লীগ প্রার্থীদের ভরাডুরি হয়েছে।

রাধানগরে স্বতন্ত্র প্রার্থী মো. খোরশেদ আলম তপন (চশমা প্রতীক) নিয়ে ২৭৬৩ ভোট পেয়ে জয় লাভ করেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ প্রার্থী শেফায়েতউল্লাহ শিশু (নৌকা) পান ২৩৫৩ ভোট।

অপরদিকে ডৌকারচরে স্বতন্ত্র প্রার্থী মো. মাসুদ ফরাজী (টেলিফোন প্রতীক) নিয়ে ২৬৭৪ ভোট পেয়ে জয় লাভ করেন এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ প্রার্থী সোহেল পারভেজ (নৌকা) পান ২৪৫০ ভোট।

বৃহস্পতিবার (২৫ জুলাই) ইউনিয়ন পরিষদ উপ-নির্বাচনে চেয়ারম্যান পদে সকাল ৯টা থেকে ভোটগ্রহণ শুরু হয়ে বিকেল ৫ টায় শেষ হয়। সকাল থেকেই কেন্দ্রগুলোতে ভোটারদের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। ভোটারা শান্তিপূর্ণভাবে তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। নির্বাচনকে কেন্দ্র করে ইউনিয়ন দুটির কোথাও কোনো অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি। নির্বাচন সুষ্ঠু, অবাধ ও গ্রহণযোগ্য করতে নির্বাচন কমিশনের পক্ষ থেকে তিন স্তরের নিরাপত্তার ব্যবস্থা নেওয়া হয়। এ দুটি ইউনিয়নে উপ-নির্বাচনে চেয়ারম্যান পদে রাধানগরে ৮ জন ও ডৌকারচরে ২ জন প্রার্থী অংশগ্রহণ করেন।

এর আগে নির্বাচন কমিশন রাধানগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুস সাদেক উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী হওয়া এবং ডৌকারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. লোকমান মিয়ার মৃত্যুতে ইউনিয়ন দুটির শূন্য ঘোষণা করেন এবং চেয়ারম্যান পদে (২৫ জুলাই) উপ-নির্বাচনের তফসিল ঘোষণা করেন।

সূত্র: কালের কন্ঠ
এমএ/ ০১:৩২/ ২৬ জুলাই

নরসিংদী

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে