Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০১৯ , ৬ আশ্বিন ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)


আপডেট : ০৭-২৫-২০১৯

ছাত্রীর শ্লীলতাহানির অভিযোগে পুলিশ পরিদর্শক সাসপেন্ড

ছাত্রীর শ্লীলতাহানির অভিযোগে পুলিশ পরিদর্শক সাসপেন্ড

নোয়াখালী, ২৫ জুলাই- নোয়াখালী জেলা পুলিশ সুপার কার্যালয়ের অধীনে বিশেষ শাখা ডিআইও (ডিস্ট্রিক্ট ইন্টেলিজেন্ট অফিসার) ওয়ান-এর পরিদর্শক আব্দুল মজিদের (৫৬) বিরুদ্ধে এক ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগ উঠেছে। গত মঙ্গলবার বিকেলে নোয়াখালী পুলিশ ট্রেনিং কলেজ (পিটিসি) ক্যাম্পাসের একটি আবাসিক ভবনের নিচে এ ঘটনা ঘটে। 

পরে ওই ছাত্রী বাদী হয়ে পুলিশ সুপার বরাবর এ বিষয়ে লিখিত অভিযোগ করেন। জেলা পুলিশ সুপার আলমগীর হোসেন জানান, এরই মধ্যে আব্দুল মজিদকে সাময়িক বরখাস্ত করে খুলনা রেঞ্জে বদলি করা হয়েছে।

নোয়াখালী জেলা পুলিশ সুপার কার্যালয় সূত্রে জানা যায়, ওই ছাত্রীর বাবা সদ্য অবসরে যাওয়া জেলা পুলিশের একজন পরিদর্শক। তিনি পরিবারপরিজন নিয়ে পিটিসি ক্যাম্পাসের অফিসার্স কোয়ার্টারের দ্বিতীয় তলায় বাস করেন। মঙ্গলবার বিকেলে একই ভবনে বসবাসকারী জেলার এক সহকারী পুলিশ সুপারের বাসায় যান আব্দুল মজিদ। সেখান থেকে নেমে আসার পথে ভবনের নিচে সিঁড়ির আড়ালে ওই ছাত্রীর সঙ্গে মজিদের দেখা হয়। এ সময় মজিদ তার শ্নীলতাহানি করেন। মেয়েটি বিষয়টি তার পরিবারকে জানায় এবং মঙ্গলবার রাতেই পুলিশ সুপার আলমগীর হোসেনের কাছে লিখিত অভিযোগ করেন। পুলিশ সুপার বিষয়টি তাৎক্ষণিকভাবে পুলিশ হেড কোয়ার্টারকে অবহিত করেন।

এদিকে মঙ্গলবার রাত থেকে সরকারি মোবাইল ফোন ও ওয়্যারলেস সেটসহ গা ঢাকা দিয়েছেন আব্দুল মজিদ। ডিআইও ওয়ান জেলা পুলিশের অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি শাখা। বিদেশগামীদের পুলিশ ক্লিয়ারেন্স, পাসপোর্টের ভেরিফিকেশনসহ পুলিশের বিভিন্ন গুরুত্বপূর্ণ কাজ এ কার্যালয় থেকে হয়ে থাকে। তবে তিন দিন ধরে পুলিশ সুপারের অনুমতি না নিয়ে বিনা ছুটিতে আব্দুল মজিদ কার্যালয়ে অনুপস্থিত থাকায় দুর্ভোগে পড়েছেন নয় উপজেলার লোকজন। 

বৃহস্পতিবার দুপুর ও বিকেলে ডিআইও ওয়ান কার্যালয় পরিদর্শন করে তাকে কার্যালয়ে পাওয়া যায়নি। তার সহকর্মী পরিদর্শক ফজলুল কাদের বলেন, আব্দুল মজিদ স্যার কোথায় আছেন তা তিনি জানেন না।

অভিযোগের তদন্তকারী কর্মকর্তা জানান, প্রাথমিক তদন্তে ঘটনাস্থল পরিদর্শন ও ছাত্রীটির সঙ্গে কথা বলে ঘটনার প্রাথমিক সত্যতা পাওয়া গেছে। তবে তদন্ত চলমান রয়েছে।

সূত্র: সমকাল
এনইউ / ২৫ জুলাই

নোয়াখালী

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে