Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, রবিবার, ২৫ আগস্ট, ২০১৯ , ১০ ভাদ্র ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৭-২২-২০১৯

সচিব হলেন ৫ কর্মকর্তা

সচিব হলেন ৫ কর্মকর্তা

ঢাকা, ২২ জুলাই- ভারপ্রাপ্ত সচিবের দায়িত্ব পালনরত পাঁচ কর্মকর্তাকে সচিব পদে পদোন্নতি দিয়েছে সরকার। গতকাল রবিবার এ সংক্রান্ত আদেশ জারি করেছে জনপ্রশাসন মন্ত্রণালয়।

আদেশ অনুযায়ী, ডাক ও টেলিযোগাযোগ বিভাগের অশোক কুমার বিশ^াস, সংস্কৃতিবিষয়ক মন্ত্রণালয়ের ড. আবু হেনা মোস্তফা কামাল এবং পরিকল্পনা কমিশনের সদস্য আবুল কালাম আজাদ সচিব পদে পদোন্নতি পেয়েছেন। এ ছাড়া পাবলিক প্রাইভেট পার্টনারশিপের প্রধান নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ আলকামা সিদ্দিকী এবং জাতীয় দক্ষতা উন্নয়ন কর্তৃপক্ষের নির্বাহী চেয়ারম্যান মো. ফারুক হোসেনকে সচিব পদে পদোন্নতি দেওয়া হয়েছে। তারা এতদিন ভারপ্রাপ্ত সচিব পদমর্যাদায় দায়িত্ব পালন করে আসছিলেন। এর আগে নিয়মানুযায়ী সচিব করে তাদের জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত করা হয়। পরে তাদের আগের কর্মস্থলেই পদায়ন করা হয়।

এদিকে পৃথক আদেশে আরকাইভস ও গ্রন্থাগার অধিদপ্তরের মহাপরিচালক দিলীপ কুমার সাহাকে বদলি করে বস্ত্র অধিদপ্তরে মহাপরিচালক করা হয়েছে। আর আর্কাইভস ও গ্রন্থাগারের মহাপরিচালক হয়েছেন বিআরটিসির চেয়ারম্যান ফরিদ আহমেদ ভূঞা। বিআরটিসির চেয়ারম্যান হয়েছেন বিদ্যুৎ বিভাগের অতিরিক্ত সচিব রহমত উল্লাহ মো. দস্তগীর।

বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের চেয়ারম্যান করা হয়েছে সৈয়দা সারওয়ার জাহানকে। তিনি তথ্য ও যোগাযোগপ্রযুক্তি বিভাগের অতিরিক্ত সচিব। খনিজসম্পদ উন্নয়ন ব্যুরোর মহাপরিচালকের দায়িত্ব পেয়েছেন অতিরিক্ত সচিব মো. জাফর উল্লাহ। একই আদেশে বার্ডের মহাপরিচালক ড. মো. মিজানুর রহমানকে বিয়ামের মহাপরিচালকের দায়িত্ব দেওয়া হয়েছে।

আর/০৮:১৪/২২ জুলাই

জাতীয়

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে