Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, মঙ্গলবার, ২০ আগস্ট, ২০১৯ , ৫ ভাদ্র ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৭-২০-২০১৯

উচ্ছ্বসিত নিরব, বললেন দর্শকদের ঘরে ঘরে মিষ্টি পাঠানো উচিত

উচ্ছ্বসিত নিরব, বললেন দর্শকদের ঘরে ঘরে মিষ্টি পাঠানো উচিত

ঢাকা, ২০ জুলাই- ট্রেলারেই জানান দিয়েছিলো এটা অন্য নিরব। যে নিরবকে এর আগে কখনও দেখা যায়নি। ছবি মুক্তির পর তার প্রমাণও পেয়েছেন দর্শক। বলা হচ্ছে ‘আব্বাস’ সিনেমার কথা। গেলো ৫ জুলাই সারাদেশে মুক্তি ‘আব্বাস’। দুই সপ্তাহ পরও এখনও আব্বাসের রেস পাওয়া যাচ্ছে। নায়ক নিরব প্রশংসিত হচ্ছেন।

প্রশংসা পাওয়ার কারণও রয়েছে। ছবির গল্প মৌলিক। তার উপর অন্য এক পরিণত নিরবকে দেখতে পেয়েছেন দর্শক। বিশেষ করে ছবিটিতে পুরান ঢাকার আঞ্চলিক ভাষার ব্যাবহার ও নিরবের লুক আগ্রহী করে দর্শকদের। দ্বিতীয় সপ্তাহেও বেশ কিছু হলে চলছে আব্বাস। তৃতীয় সপ্তাহের জন্যও বুকিং হচ্ছে বলে জানালেন নায়ক নিরব।

আব্বাস পরিচালনা করেছেন সাইফ চন্দন। এটি তার দ্বিতীয় ছবি। প্রথম ছবি ছিলো ‘মেয়েটি আবোল তাবোল ছেলেটি পাগল পাগল’। প্রথম ছবি আহামরি কিছু না হলেও দ্বিতীয় ছবিতে বেশ মুন্সিয়ানা দেখালেন পরিচালক।

নিরব আব্বাস রূপে হাজির হয়ে দর্শকের মন জয় করতে সক্ষম হয়েছেন। তার বাস্তব প্রমাণ হলো এখন নিরবকে ‘আব্বাস’ নামে ডাকছেন অনেকেই। ‘এই শহরে আব্বাস ২০ বছর ঘুমাই না’ ছবির সংলাপটিও এখন ঘুরছে মানুষের মুখে মুখে। একথা বলার অপেক্ষা রাখে না ছবিটি নিরবের ক্যারিয়ারে নতুন পালক যোগ করলো।

ছবিটির সাফল্যে বেশ উচ্ছ্বসিত নিরব। তিনি বলেন, ‘সব সময় নিজেকে নতুন ভাবে দর্শকের সামনে উপস্থাপন করতে ভালো লাগে। নতুন কিছু দর্শক গ্রহণ করলে আরও ভালো লাগে। ‘আব্বাস’ ছবিটির সাফল্য আমাকে অনেক অনুপ্রাণিত করেছে। প্রচুর ভালোবাসা পেয়েছি ছবিটির জন্য। এখনো পাচ্ছি। আমি মনে করি, ছবিটির সাফল্য আসলে ঢাকাই সিনেমার সাফল্য। আব্বাসের জয় হয়েছে, দর্শকদের হলে টানতে পেরেছে ছবিটি এটাই বড় ব্যপার।’

নিরব আরও বলেন, ‘আব্বাসের মতো একটি চরিত্রে অভিনয় করা আমার জন্য বড় একটা চ্যালেঞ্জিং ছিলো। অনেক কষ্ট করেছিলাম ছবিটির জন্য, সেই কষ্ট করা সার্থক হয়েছে। নির্মাতা সাইফ চন্দন ভালো একটি গল্প বাছাই করেছিলেন, নির্মাণেও মুন্সিয়ানা দেখাতে সক্ষম হয়েছেন। ভালো সিনেমা দর্শক যে গ্রহণ করেন আব্বাস সিনেমা তা আবারও প্রমাণ করেছে।’

ছবিটিতে নিরবের বিপরীতে অভিনয় করেছেন সোহানা সাবা। আরও অভিনয় করেছেন আলেকজান্ডার বো, সূচনা আজাদ, জয়রাজ, ডন, শিমুল খান, স্বাধীন ও ইলোরা গহর প্রমুখ। এটি প্রযোজনা করেছে ঢাকা ফিল্মস অ্যান্ড এন্টারটেইনমেন্ট।

আর/০৮:১৪/২০ জুলাই

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে