Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, রবিবার, ১৫ ডিসেম্বর, ২০১৯ , ১ পৌষ ১৪২৬

গড় রেটিং: 3.2/5 (9 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৭-১৯-২০১৯

শিক্ষকের কলমের আঘাতে চোখ গেল ছাত্রের

শিক্ষকের কলমের আঘাতে চোখ গেল ছাত্রের

পিরোজপুর, ২০ জুলাই- হাতের লেখার খাতা জমা না দেওয়ায় কলম দিয়ে আঘাত করে এক শিশু শিক্ষার্থীর চোখ নষ্ট করে দিয়েছেন তার শিক্ষক। এমন অভিযোগ উঠেছে পিরোজপুরের নাজিরপুরের মধ্য কলারদোয়ানিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক সাইফুল ইসলাম খোকনের বিরুদ্ধে।

ঘটনাটি ঘটে গত ২ জুলাই বেলা ১১টায়। ওই ছাত্রের বাবা জানান, তার ছেলে মো. আল-মামুন ওই বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্র। হাতের লেখার খাতা না দিলে তাকে টেবিলের কাছে ডেকে নিয়ে চড়-থাপ্পড় মারার এক পর্যায়ে বাম চোখে কলম দিয়ে খোঁচা মারেন শিক্ষক খোকন।

সঙ্গে সঙ্গে মামুন অজ্ঞান হয়ে পড়লে তাকে বাড়িতে পৌঁছে দেওয়া হয়। কিন্তু রাতে ছাত্রের বাম চোখ ফুলে যায় এবং সারারাত যন্ত্রণায় চিৎকার করতে থাকে। পরের দিন তিনি ছেলেকে নেছারাবাদ চক্ষু বিশেষজ্ঞ ডা. রেজাউল হকের কাছে নিয়ে যান।

কিন্তু চিকিৎসার পরও আল-মামুন তার বাম চোখে মোটেও দেখতে পায় না বলে জানান তার বাবা। এদিকে আল-মামুনের মা মাকছুদা বেগম (৩০) বাদী হয়ে ছেলের চোখ নষ্ট হওয়ার বিচার চেয়ে পিরোজপুরের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা করেছেন।

মামলাটি নাজিরপুর থানায় এফআইআর আদেশ বহাল আছে। এ ব্যাপারে নাজিরপুর উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আতিকুর রহমান জুয়েল বলেন, বিষয়টি আপনাদের (সাংবাদিক) মাধ্যমেই জানলাম। ছাত্রের কোনো অভিভাবক আজ পর্যন্ত আমাকে জানাননি। আর আমার কাছে আসেনওনি। যেহেতু কোর্টে মামলা হয়েছে, এখানে আমার কিছু বলার নেই। যদি কোনো হুকুম বা আদেশ ওই শিক্ষকের বিরুদ্ধে আসে তখন আমি আমার দায়িত্ব যথাযথভাবে পালন করব।

সূত্র: যুগান্তর

আর/০৮:১৪/২০ জুলাই

পিরোজপুর

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে