Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, মঙ্গলবার, ২০ আগস্ট, ২০১৯ , ৫ ভাদ্র ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)


আপডেট : ০৭-১৯-২০১৯

ঢাবির জগন্নাথ হলের ভবন থেকে পড়ে ফের নির্মাণ শ্রমিকের মৃত্যু

ঢাবির জগন্নাথ হলের ভবন থেকে পড়ে ফের নির্মাণ শ্রমিকের মৃত্যু

ঢাকা, ১৯ জুলাই- ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) জগন্নাথ হলের ভবন থেকে পড়ে আবারও এক নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। শুক্রবার বিকেলে হলের সন্তোষচন্দ্র ভট্টাচার্য ভবনের নবম তলায় টাইলস লাগানোর সময় সেইফটি বেল্ট ছিঁড়ে নিচে পড়ে গিয়ে তার মৃত্যু হয় বলে জানিয়েছেন প্রত্যক্ষদর্শীরা। নিহত শিবলু মোল্লার (২৬) বিস্তারিত পরিচয় জানা যায়নি। তার লাশ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই আব্দুল খান জানান, বিকেল ৪টার দিকে আহত অবস্থায় শিবলুকে হাসপাতালের জরুরি বিভাগে আনার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে জগন্নাথ হলের প্রাধ্যক্ষ অধ্যাপক ড. মিহির লাল সাহার সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করার চেষ্টা করা হলে তিনি ফোন ধরেন নি। বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. একেএম গোলাম রব্বানী জানান, সন্তোষচন্দ্র ভট্টাচার্য ভবনটি আটতলা থেকে দশমতলা করার কাজ চলছে। কর্মরত অবস্থায় সেখান থেকে পড়ে ওই শ্রমিকের মৃত্যু হয়।

এর আগে গত বছরের ২১ জুলাই একই ভবন থেকে পড়ে স্বপন (২৪) ও মাইদুল ইসলাম (৩০) নামে দুই নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়।

সূত্র: সমকাল
এনইউ / ১৯ জুলাই

শিক্ষা

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে