Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ২০ জানুয়ারি, ২০২০ , ৭ মাঘ ১৪২৬

গড় রেটিং: 2.2/5 (21 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৯-২৫-২০১৩

ঈশ্বরগঞ্জে ষাঁড়ের লড়াইয়ে কোটি টাকার বাজি


	ঈশ্বরগঞ্জে ষাঁড়ের লড়াইয়ে কোটি টাকার বাজি

ময়মনসিংহ, ২৪ সেপ্টেম্বর- ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে সরিষা ইউনিয়নের কাছিমপুর উচ্চ বিদ্যালয়ের মাঠে প্রশাসনের নিষেধাজ্ঞাকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে কোটি টাকা বাজির ষাঁড়ের লড়াই অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার ভোরে ষাঁড়ের  লড়াইটি হয়।
এলাকাবাসীর অভিযোগে জানা যায়, উপজেলার সরিষা ইউনিয়নের কাছিমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক ও একই এলাকার বারইকান্দা গ্রামের মুক্তিযোদ্ধা আব্দুস সালামের ছেলে মো. শামীম হোসেন ঈশ্বরগঞ্জ থানা ও আঠারবাড়ী পুলিশ তদন্ত কেন্দ্রের নিষেধাজ্ঞাকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে ভোরে ষাঁড়ের লড়াইটি সম্পন্ন করে। ষাঁড়ের এ লড়াইকে কেন্দ্র করে পাশ্ববর্তী উপজেলা নান্দাইল, কেন্দুয়ার বাজিকররা বাজি ধরে মহুর্তের মধ্যে কোটি টাকা হাতিয়ে নেয়। বিপরীতে বাজিতে হেরে নি:স্ব হয়েছে অনেক বাজিকর। এ এলাকায় প্রায়শই এরকম ষাঁড়ের লড়াই দেয়া হচ্ছে। এ নিয়ে এলাকাবাসী ও আয়োজকদের মধ্যে তীব্র উত্তেজনা বিরাজ করছে। শামীমের মোবাইল ফোনে যোগাযোগ করে তাকে পাওয়া যায়নি।
এ ব্যাপারে কাছিমপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও শামীমের পিতা মুক্তিযোদ্ধা আব্দুস সালাম প্রথমে অস্বীকার করলেও পরে তিনি বলেন, আমার নিষেধাজ্ঞা উপেক্ষা করে এ লড়াই অনুষ্ঠিত হয়েছে।
আঠারবাড়ী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই আ. হাই জানান, সরকার দলীয় নেতাদের দিয়ে সুপারিশ করানোর পরও আমরা নিষেধাজ্ঞা দেই। তারপরও ভোরে শামীমের নেতৃত্বে ষাঁড়ের লড়াইটি দেয়া হয়েছে।

ময়মনসিংহ

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে