Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, রবিবার, ১৮ আগস্ট, ২০১৯ , ৩ ভাদ্র ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)


আপডেট : ০৭-১৮-২০১৯

আ’লীগ থেকে বহিষ্কারের তালিকায় ফরিদপুরের ৭ নেতা

হারুন-অর-রশীদ


আ’লীগ থেকে বহিষ্কারের তালিকায় ফরিদপুরের ৭ নেতা

ফরিদপুর, ১৮ জুলাই- উপজেলা নির্বাচনে দলের সিদ্ধান্ত না মানায় বাংলাদেশ আওয়ামী লীগের প্রায় ২০০ নেতাকে বহিষ্কার হতে যাচ্ছেন। এর মধ্যে ফরিদপুরে রয়েছেন ৭ জন নেতা।

এরা হলেন, জেলার ভাঙ্গায় আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সাবেক সহ-সম্পাদক সাহাদাত হোসেন, একই উপজেলার উপজেলা আওয়ামী লীগের সভাপতি কাজী হেদায়েত উল্লাহ সাকলাইন, সদরপুরে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী শফিকুর রহমান, একই উপজেলার উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি কাজী শফিকুর রহমান, নগরকান্দায় আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সাবেক সহ-সম্পাদক কাজী শাহজামান বাবুল, সালথা উপজেলার গট্টি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল ওয়াদুদ মাতুব্বর, চরভদ্রাসনে উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম-সম্পাদক আনোয়ার আলী মোল্লা।

এরই মধ্যে শুরু হয়েছে বহিষ্কার প্রক্রিয়া। দলটির সম্পাদক মন্ডলীর পরবর্তী সভায় তাদের সাময়িক বহিষ্কার ও কারণ দর্শানোর দিনক্ষণ নির্ধারণ করা হবে।

জানা গেছে, সম্পাদক মন্ডলীর সভায় সিদ্ধান্তের পর বহিষ্কৃতদের কয়েক ধাপে চিঠি দেয়া হবে। একই সঙ্গে কেন তাদের স্থায়ী ভাবে বহিষ্কার করা হবেনা জানতে চেয়ে নোটিশ দেয়া হবে। এর আগে গত শুক্রবার সন্ধ্যায় প্রধানমন্ত্রীর সরকারি বাসভবনে দলটির উপদেষ্টা পরিষদ ও কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভায় ওই সব নেতাদের সাময়িক বহিষ্কার ও শোকজের সিদ্ধান্ত গ্রহণ করা হয়। দলের সিদ্ধান্ত অমান্য করে গেল নির্বাচনে প্রার্থী হয়েছিলেন এবং ওই সব প্রার্থীদের সহায়তা করেছিলেন এমন নেতাদের তালিকা প্রস্তুত করা হয়েছে।

সূত্র: বিডি২৪লাইভ
এনইউ / ১৮ জুলাই

ফরিদপুর

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে