Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০১৯ , ৫ আশ্বিন ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৭-১৭-২০১৯

তাহলে কি ধোনির সময় শেষ!

তাহলে কি ধোনির সময় শেষ!

নয়া দিল্লী, ১৮ জুলাই- ইংল্যান্ড বিশ্বকাপে গ্রুপ পর্বে দারুন করেছে ক্রিকেটের পরাশক্তি ভারত। তবে দলের হয়ে ভালো কিছুর আভাষ দিলেও এক প্রকার ব্যার্থ ছিলো ভারতকে বিশ্বকাপ জয়ী অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। তাকে মানা হয় বিশ্বের খ্যাতিমান ফিনিশার। কিন্তু সদ্য সমাপ্ত বিশ্বকাপে ফিনিশিং ভুলেই গেছেন এই উইকেটরক্ষক ও ব্যাটসম্যান। দলের প্রয়োজনে এক প্রকার ব্যার্থ ছিলেন ধোনি।

এদিকে বিশ্বকাপের আগে গুঞ্জন শোনা যাচ্ছিল হয়তো বিশ্বকাপের পরেই অবশরে যাচ্ছেন ভারতীয় সাবেক অধিনায়ক ধোনি। তবে বিশ্বকাপের পর ‘ক্যাপ্টেন কুল’ খ্যাত ধোনি তার সিদ্ধান্ত জানায়নি। হয়তো ঘরের মাঠের সমর্থকদের সামনে বিদায় নেয়ার ইচ্ছা মনের মধ্যে পুষে রেখেছেন তিনি।

ধোনির মনে পুষে রাখা সেই সিদ্ধান্ত হয়তো তিনি আর কাজে লাগতে পারেন না কারণ সামনে ভারতের ওয়েস্ট ইন্ডিজ সফর। শোনা যাচ্ছে, সেই সফরে ধোনি থাকছেন না। আবারা বিভিন্ন ভারতীয় গণমাধ্যমে এসেছে ওয়েস্ট ইন্ডিজ সিরিজের আগে নির্বাচকরা তার (ধোনি) সঙ্গে আলাদা করে কথা বলবেন।

বিসিসিআইয়ের একজন শীর্ষ কর্তা ধোনির জায়গায় নতুন উইকেটরক্ষক ব্যাটসম্যানকে সুযোগ করে দেয়ার প্রসঙ্গে বলেন, ‘এমএস ওয়েস্ট ইন্ডিজে যাচ্ছেন না। দেশে কিংবা দেশের বাইরে, ভারতীয় দলের সঙ্গে প্রথম পছন্দের উইকেটরক্ষক তিনি আর নন। রিশাভ পান্ত তার জায়গা নেবে। তাকে গড়ে উঠা এবং দলে থিতু হওয়ার সুযোগ দিতে চাই আমরা।’

সূত্র: বিডি২৪লাইভ

আর/০৮:১৪/১৮ জুলাই

ক্রিকেট

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে