Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শনিবার, ১৬ নভেম্বর, ২০১৯ , ২ অগ্রহায়ণ ১৪২৬

গড় রেটিং: 2.8/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৭-১৭-২০১৯

আরো তিন বাংলাদেশি হজযাত্রীর মৃত্যু

আরো তিন বাংলাদেশি হজযাত্রীর মৃত্যু

ঢাকা, ১৭ জুলাই - মদিনা ও মক্কায় আরও তিন বাংলাদেশি হজযাত্রীর মৃত্যু হয়েছে। সব মিলিয়ে এখনও পর্যন্ত মৃতের সংখ্যা দাঁড়ালো ৮জন। এর মধ্যে মক্কায় সাতজন এবং মদিনায় একজন মারা গেছেন। এর মধ্যে সাতজন পুরুষ ও একজন নারী। সর্বশেষ মঙ্গলবার (১৬ জুন) মারা যাওয়া তিনজন হলো- মাহমুদুল হক (৬৭), আবদুস সালাম (৫৩) ও মোহরম আলী (৬৪)।

মাহমুদুল হক চট্টগ্রাম জেলার পটিয়ার ছনহরা গ্রামের বাসিন্দা। তিনি মদিনায় মারা যান। তাঁর পাসপোর্ট নম্বর বিটি ০৭১৮৩২৭ ও পিলগ্রিম আইডি ৯৫৬১১৯৯। তিনি বেসরকারি হজ এজেন্সি আল মাবরুর হজ ট্রাভেলস ইন্টারন্যাশনাল লিমিটেডের মাধ্যমে গত ৮ জুলাই বিজি ৩২১১ যোগে সৌদি আরবে যান।

একইদিন ঢাকার দোহারের নারিশা পশ্চিম ঘরের গ্রামের বাসিন্দা মো. আবদুস সালাম মারা যান। তার পাসপোর্ট নম্বর বিআর ০৯১৩৮৩০ ও পিলগ্রিম আইডি ০২৮৮১৮৯। তিনি গত ৫ জুলাই বেসরকারি কুমিল্লা ট্রাভেলস এজেন্সির মাধ্যমে সৌদি এয়ারলাইনস এসবি ৩৮০৭ ফ্লাইটে সৌদি আরব যান।

কুমিল্লার ব্রাহ্মণপাড়ার সিদলাই গ্রামের মোহাম্মদ মোহরম আলীর পাসপোর্ট নম্বর ইএ ০০২১৪৫১ ও পিলগ্রিম আইডি ০৩৪৭০০৩। তিনি গত ৯ জুলাই বেসরকারি আকাবা ইন্টারন্যাশনাল এজেন্সির মাধ্যমে বিজি ৩২১৩ ফ্লাইটে সৌদি আরব যান।

সরকারি ও বেসরকারি ব্যবস্থাপনায় এ বছর মোট হজযাত্রীর সংখ্যা এক লাখ ২৬ হাজার ৯২৩ জন। চাঁদ দেখা সাপেক্ষে আগামী ১০ আগস্ট পবিত্র হজ পালিত হবে।

সূত্র : বিডি২৪লাইভ

এন এইচ, ১৭ জুলাই.

জাতীয়

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে