Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, মঙ্গলবার, ১২ নভেম্বর, ২০১৯ , ২৮ কার্তিক ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৭-১৭-২০১৯

বিএনপি মনে করে রাজনীতি হচ্ছে হালুয়া-রুটির জন্য: হাছান মাহমুদ

বিএনপি মনে করে রাজনীতি হচ্ছে হালুয়া-রুটির জন্য: হাছান মাহমুদ

ঢাকা, ১৭ জুলাই - বিএনপির বিভাগীয় সমাবেশে নিজেদের মধ্যে চেয়ার ছোড়াছুড়ি না করার পরামর্শ দিয়েছেন তথ্যমন্ত্রী এবং আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ। তিনি বলেন, বিএনপি মনে করে রাজনীতি হচ্ছে হালুয়া-রুটির জন্য।

বুধবার দুপুরে ‘গণতন্ত্র বন্দি দিবস’ উপলক্ষে বন্দরনগরী চট্টগ্রামের একটি কমিউনিটি সেন্টারে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় তিনি এ পরামর্শ দেন।

হাছান মাহমুদ বলেন, অতীতে দেখা গেছে বিএনপি একটি ছোট্ট সভা করলেও সেখানে নিজেদের মধ্যে চেয়ার ছোড়াছুড়ির ঘটনা ঘটেছে। নিজেরাই নিজেদের সমাবেশ পণ্ড করেছেন।

তিনি বলেন, আপনারা এখন বিভাগীয় সমাবেশের ডাক দিয়েছেন। অন্তত সেখানে চেয়ার ছোড়াছুড়ি না করে নিজেদের সমাবেশ সুশৃঙ্খলভাবে করার যোগ্যতা অর্জন করবেন। আশা করি এবার নিজেরা নিজেদের সমাবেশ পণ্ড করবেন না।

বিএনপির সঙ্গে আওয়ামী লীগের রাজনীতির আদর্শগত পার্থক্যের কথা উল্লেখ করে তথ্যমন্ত্রী বলেন, রাজনীতি হচ্ছে ব্রত। আওয়ামী লীগ জনগণের উন্নয়নের জন্য ও দেশের জন্য ব্রত নিয়ে রাজনীতি করে। বিএনপি মনে করে রাজনীতি হচ্ছে হালুয়া-রুটির জন্য।

‘জিয়াউর রহমান যখন ক্ষমতায় এসেছিলেন তখন ক্ষমতার হালুয়া রুটি বিলিয়ে দল গঠন করেছিলেন। হালুয়া-রুটি খেয়ে তখন যারা বিএনপিতে যোগদান করেছিলেন তারা এখন বিএনপির বড় বড় নেতা। বিএনপির সঙ্গে আমাদের পার্থক্য সেখানেই।’


সূত্র : যুগান্তর

এন এইচ, ১৭ জুলাই.

জাতীয়

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে