Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বৃহস্পতিবার, ২২ আগস্ট, ২০১৯ , ৭ ভাদ্র ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৭-১৬-২০১৯

ব্লাকমেইল করে লেখিকাকে একাধিকবার ধর্ষণ জাপা নেতার

ব্লাকমেইল করে লেখিকাকে একাধিকবার ধর্ষণ জাপা নেতার

ঢাকা, ১৬ জুলাই- জাতীয় পার্টির (জাপা) প্রেসিডিয়াম সদস্য আলমগীর সিকদার লোটনের বিরুদ্ধে এক লেখিকাকে ব্লাকমেইল করে একাধিকবার ধর্ষণের অভিযোগ উঠেছে। এই ঘটনায় ওই নারী লোটনের বিরুদ্ধে মামলা করেছেন।

জানা যায়, ওই লেখিকা ‘সংগঠক ও সংগঠন’ রাজনৈতিক এই বইটি লিখতে লোটনের সঙ্গে সহকারী লেখিকা হিসেবে কাজ করেন। পরবর্তী সময়ে লোটনের প্রতিষ্ঠান ‘আকাশ পাবলিকেশন’ থেকে প্রকাশিত ‘সময়ের আয়নায় পল্লীবন্ধু’ ছবি অ্যালবামের নির্দেশনা ও অঙ্গসজ্জা হিসেবেও ওই লেখিকা কাজ করেন। সেই সময় ওই কাজের জন্য ওই লেখিকা জাপার এই নেতার সঙ্গে দেখা করতেন। তখন লোটন ওই লেখিকাকে পেলেই বিভিন্ন ইভটিজিংমূলক কথাবার্তা বলতেন। লোটনকে বাবার বয়সী ভেবে তিনি বিষয়টি এড়িয়ে যেতেন।

এছাড়া লোটন বিভিন্ন সময় ফোনে, সামাজিক যোগাযোগ মাধ্যম ম্যাসেঞ্জারে লেখিকার কাছে নোংরা ছবি এবং ভিডিও কলে নোংরা প্রস্তাব দিতেন। ওই লেখিকা কাজের জন্য লোটনকে কঠোরভাবে প্রতিবাদ করতেও পারতেন না।

চলতি বছরের ১ জানুয়ারি লোটনের জন্মদিন হওয়ায় তার অনুরোধে তিনি রাজধানীর কোতোয়ালি থানাধীন বিউটি বোডিংয়ে আসেন। সেখানে জন্মদিনের কেক কাটার পর লোটন তাকে বাসায় পৌঁছে দেয়ার কথা বলে গাড়িতে তোলেন। পথে ড্রাইভার ও তার সহযোগীদের গাড়ি থেকে নামিয়ে দিয়ে ঘুরতে ঘুরতে রাজধানীর মোহাম্মাদপুর এলাকার একটি নিরিবিলি স্থানে গাড়ি থামিয়ে রাত ৯টার দিকে গাড়িতেই লেখিকাকে জোরপূর্বক ধর্ষণ করেন এবং সে সময় মোবাইল ফোনে কিছু নোংরা ছবি ও ভিডিও ধারণ করেন। বিষয়টি কাউকে জানালে নোংরা ছবি ও ভিডিও ফেসবুকে ছেড়ে দেওয়ার হুমকি দেন।

লোটনের কাছে নোংরা ছবি ও ভিডিও থাকায় সে লেখিকাকে ব্ল্যাকমেইল করে। এরপর বিভিন্ন সময় লোটনের পাবলিকেশন ও বিউটি বোডিংয়ে নিয়ে একাধিকবার ধর্ষণ করেন।

সর্বশেষ গত ৩০ জুন বিয়ে করা কথা বলে বিউটি বোডিংয়ের দোতলার একটি কক্ষে ফের ওই লেখিকাকে ধর্ষণ করেন লোটন।

এমএ/ ০৬:৫৫/ ১৬ জুলাই

জাতীয়

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে