Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শুক্রবার, ১৫ নভেম্বর, ২০১৯ , ১ অগ্রহায়ণ ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৭-১৬-২০১৯

বিশ্বকাপ হারার পর যা বললেন নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রী

বিশ্বকাপ হারার পর যা বললেন নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রী

ওয়েলিংটন, ১৬ জুলাই- বিশ্বকাপের ফাইনালে ক্রিকেটের তীর্থভূমি লর্ডসে প্রথমে ব্যাট করে ২৪১ রান করে নিউজিল্যান্ড। জবাবে সমান রানে থামে ইংল্যান্ড। ফলে ম্যাচ গড়ায় সুপার ওভারে।

তাতেও দুই দলের স্কোর সমান ১৫ করে। ফলে টাই হয় খেলা। শেষ পর্যন্ত বাউন্ডারির হিসাবে বিজয়ী হয় ইংলিশরা। ফলে স্বপ্নভঙ্গ হয় কিউইদের।

আইসিসির নিয়মের ঘেরাটোপে পড়ে শিরোপা হাতছাড়া হওয়ায় স্বাভাবিকভাবেই মনোক্ষুণ্ণ উইলিয়ামসনরা। তবে তাদের পারফরম্যান্সে গর্ববোধ করছেন নিউজিল্যান্ড প্রধানমন্ত্রী জাসিন্ডা আরডার্ন।

বিশ্বকাপ শেষে রেডিও নিউজিল্যান্ডকে দেয়া সাক্ষাৎকারে তিনি বলেন, দেশবাসীর অনেকের মতো আমিও মানসিকভাবে কষ্ট পেয়েছি। চূড়ান্ত ফলাফলে আমরা পিছিয়ে পড়েছি। তবে কালো ক্যাপধারীদের খেলায় আমি গর্বিত। আমাদের খেলোয়াড়রা অসাধারণ খেলেছে। শেষ পর্যন্ত লড়েছে।

এর আগে এক টুইটবার্তায় ব্ল্যাক ক্যাপসদের প্রধানমন্ত্রী লেখেন, ইংল্যান্ডের জন্য শুভকামনা রইলো।উইলিয়ামসনদেরও জানাই শুভেচ্ছা।

এমএ/ ০৪:২২/ ১৬ জুলাই

ক্রিকেট

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে