Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শুক্রবার, ১৫ নভেম্বর, ২০১৯ , ১ অগ্রহায়ণ ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (4 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৭-১৬-২০১৯

শীর্ষে সাকিব, ৮৭ পয়েন্ট পিছিয়ে স্টোকস

শীর্ষে সাকিব, ৮৭ পয়েন্ট পিছিয়ে স্টোকস

ঢাকা, ১৬ জুলাই- বিশ্বকাপ শেষেও বিশ্বসেরা ওয়ানডে অলরাউন্ডারের মসনদে সাকিব আল হাসান। দ্বিতীয় স্থানে থাকা ইংলিশ অলরাউন্ডার বেন স্টোকসের সঙ্গে তার রেটিং পয়েন্টের ফারাক ৮৭।

সোমবার ওয়ানডে অলরাউন্ডার র‌্যাংকিং প্রকাশ করেছে আইসিসি। তাতে ৩১৯ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছেন বিশ্বকাপজয়ী ইংল্যান্ড দলের সদস্য স্টোকস। ৪০৬ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছেন সাকিব।

অলরাউন্ডার ক্যাটাগরিতে তিন নম্বরে অবস্থান আফগানিস্তানের মোহাম্মদ নবীর। তার রেটিং পয়েন্ট ৩১০। চারে থাকা পাকিস্তানের ইমাদ ওয়াসিমের পয়েন্ট ২৯৯।

এ র‌্যাংকিংয়ে সবচেয়ে অধপতন হয়েছে আফগান লেগস্পিনার রশিদ খানের। বিশ্বকাপের আগে সবার ওপরে ছিলেন তিনি। তবে টুর্নামেন্ট শুরুতেই তাকে সাকিবকে সিংহাসন ছেড়ে দিতে হয়। র‌্যাংকিংয়ের চূড়ায় থেকে দ্বাদশ আসর শুরু করেন বাংলাদেশ ক্রিকেটের পোস্টারবয়।

ক্রিকেটের সর্বোচ্চ আসরে পুরোপুরি ফ্লপ রশিদ। ফলে পাঁচ নম্বরে নেমে গেছেন তিনি। অথচ শুরুতেও দ্বিতীয় স্থানে ছিলেন মায়াবি স্পিনার। এখন তার পয়েন্ট ২৮৮।

সূত্র: যুগান্তর

আর/০৮:১৪/১৬ জুলাই

ক্রিকেট

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে