Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০১৯ , ৬ আশ্বিন ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৭-১৫-২০১৯

নৌকার ভোট করে সম্পত্তিবঞ্চিত বিএনপি নেতার স্ত্রী-পুত্র!

নৌকার ভোট করে সম্পত্তিবঞ্চিত বিএনপি নেতার স্ত্রী-পুত্র!

মাগুরা, ১৫ জুলাই- একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার পক্ষে নির্বাচন করায় সম্পত্তি থেকে স্ত্রী এবং তার সন্তানদের বঞ্চিত করেছেন মাগুরার প্রবীণ বিএনপি নেতা খালেদ সরদার।

নিরুপায় স্ত্রী শাহনাজ বেগম এখন সন্তানদের নিয়ে শহরে বাসাবাড়িতে বসবাস করছেন বলে জানা গেছে।

মাগুরা জেলা বিএনপির প্রভাবশালী সদস্য এবং সদর উপজেলার চাউলিয়া ইউনিয়ন বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক এসএ খালেদ সরদার ওই ইউনিয়নের সামাজিক দলেরও প্রভাবশালী মাতবর। তার বাড়ি ইউনিয়নের ঘোড়ানাছ গ্রামে।

এ বিএনপি নেতার গ্রামের পার্শ্ববর্তী বিভিন্ন অঞ্চলের সাধারণ মানুষ নানা বিরোধ মীমাংসার জন্য তার স্মরণাপন্ন হয়ে থাকেন বলে জানা গেছে।

অথচ কেবলমাত্র ভিন্ন রাজনৈতিক দলকে সমর্থন দেয়ার পাশাপাশি নির্বাচনী কাজে অংশ নেয়ায় স্ত্রী-সন্তানদের দেখভাল করা বন্ধ করে দিয়েছেন তিনি।

সর্বশেষ ন্যায্য অধিকার, সহায় সম্পত্তি থেকে বঞ্চিত করা হয়েছে বলে অভিযোগ করেছেন তার স্ত্রী শাহনাজ বেগম।

সোমবার ন্যায়বিচার পাওয়ার আশায় তার ছোট ছেলে ফয়সাল সাকি মাগুরা পুলিশ সুপারের কাছে একটি লিখিত অভিযোগ দিয়েছেন বলে জানান শাহনাজ।

বিএনপি নেতা খালেদ সরদারের স্ত্রী শাহনাজ বেগম বলেন, আমার ৬টি ছেলেমেয়ে। অথচ গত মাসের ২৪ তারিখে স্বামী তার দ্বিতীয় স্ত্রী এবং সন্তানদের নামে যাবতীয় সম্পত্তি রেজিস্ট্রি করে দিয়েছেন। আমাদের কোনো খোঁজ-খবর নেন না। মানসিকভাবে নির্যাতন করেন। যে কারণে বাধ্য হয়ে এই বৃদ্ধ বয়সে ছেলেদের নিয়ে শহরে বাসা ভাড়া করে থাকতে হচ্ছে।

এ বিষয়ে অভিযুক্ত বিএনপি নেতা এসএ খালেদ সরদার বলেন, আমি নিজেও এক সময় ছাত্রলীগের রাজনীতির সঙ্গে সম্পৃক্ত ছিলাম। মুক্তিযুদ্ধ করেছি। রাজনৈতিক কারণে স্ত্রী-সন্তানদের সম্পত্তি থেকে বঞ্চিত করা হয়েছে এই অভিযোগ সত্য নয়। তাদের নামে অনেক আগেই প্রায় এক একর সম্পত্তি লিখে দেয়া হয়েছিল। যেগুলো তারা রক্ষা করতে পারেনি।

সূত্র: যুগান্তর

আর/০৮:১৪/১৬ জুলাই

মাগুরা

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে