Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বৃহস্পতিবার, ২২ আগস্ট, ২০১৯ , ৭ ভাদ্র ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৭-১৪-২০১৯

পপির চাওয়া

পপির চাওয়া

ঢাকা, ১৪ জুলাই -  ঢালিউডের জনপ্রিয় নায়িকা সাদিকা পারভিন পপির আবেদন দর্শকের কাছে এখনও রয়েছে। চলচ্চিত্রের এই অভিনেত্রী মনের মতো গল্পের অপেক্ষায় আছেন। ভালো গল্প ও চরিত্রের কাজের জন্য মুখিয়ে তিনি। কিন্তু ইন্ডাস্ট্রিতে গল্পের বেশ সংকট আছে বলে অভিমত তার।

তবে অভিনয় থেকে দূরে নেই তিনি। এরমধ্যে সাদেক সিদ্দিকীর ‘সাহসী যোদ্ধা’, কাজী আমিনুল ইসলামের ‘সেভ লাইফ’ ও আরিফুর জামান আরিফ পরিচালিত ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’ চলচ্চিত্রে কাজ করেছেন পপি।

বড় পর্দার পাশাপাশি এই নায়িকা দুটি ওয়েব সিরিজেও কাজ করেছেন। এগুলো হচ্ছে অনন্য মামুনের ‘ইন্দুবালা’ এবং তৌহিদ মিটুলের ‘গেম গার্ডেন’। দুটি ওয়েব সিরিজেই প্রধান চরিত্রে অভিনয় করেছেন পপি।

সম্প্রতি ‘ক্যান্ডেল নাইট’ নামের টেলিছবিতে কাজ করেছেন তিনি। তার বিপরীতে দেখা যাবে আমিন খানকে।

১৯৯৭ সালে ‘কুলি’ ছবির মাধ্যমে ঢাকাই চলচ্চিত্রে আবির্ভাব পপির। মনতাজুর রহমান আকবর পরিচালিত এই ছবিতে তার বিপরীতে ছিলেন জনপ্রিয় নায়ক ওমর সানী। শুরুতেই বাজিমাত। সেসময় ছবিটি ব্যবসা সফল হয়। আর এই ছবির মাধ্যমে কপাল খুলে যায় পপির।

এরপর ১৯৯৮ সালে নায়ক রিয়াজের বিপরীতে ‘বিদ্রোহ চারিদিকে’, ১৯৯৯ সালে মান্নার বিপরীতে ‘কে আমার বাবা’ ও ‘লাল বাদশা’, ‘গার্মেন্টস কন্যা’সহ বহু ব্যবসা সফল চলচ্চিত্র উপহার দিয়েছেন।

‘কারাগার’ (২০০৩), ‘মেঘের কোলে রোদ’ (২০০৮) ও ‘গঙ্গাযাত্রা’ (২০০৯) এই তিনটি চলচ্চিত্রে অভিনয়ের স্বীকৃতি স্বরূপ শ্রেষ্ঠ অভিনেত্রী হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন পপি।


সূত্র : আরটিভি

এন এইচ, ১৪ জুলাই.

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে