Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শুক্রবার, ১৫ নভেম্বর, ২০১৯ , ১ অগ্রহায়ণ ১৪২৬

গড় রেটিং: 3.5/5 (4 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৭-১৪-২০১৯

শুভেচ্ছার বদলে পেয়েছি ‘জয় শ্রীরাম’ মেসেজ: নুসরাত

শুভেচ্ছার বদলে পেয়েছি ‘জয় শ্রীরাম’ মেসেজ: নুসরাত

কলকাতা, ১৪ জুলাই- ভারতে এই মুহূর্তে জোর করে ‘জয় শ্রীরাম’ বলানোর প্রচলন নিয়ে বেশ সমালোচনা হচ্ছে।  রাজনীতির আঙিনা থেকে বিভিন্ন মহলে ছড়িয়েছে এই বিতর্ক। বিষয়টি নিয়ে কথা বলেছেন বসিরহাটের সাংসদ  ও টালিউডের জনপ্রিয় অভিনেত্রী নুসরাত জাহান।

সম্প্রতি এক ভারতের সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে নুসরাত বলেন, ঈশ্বরের নাম বলায় কোনও সমস্যা নেই। কিন্তু কাউকে বলতে বাধ্য করায় সমস্যা আছে। ঈদে আমাকেও প্রায় হাজারজন ঈদ মোবারক না লিখে ‘জয় শ্রীরাম’ লিখে পাঠিয়েছেন। তবে আমি কোনও উত্তর দেইনি।

অভিনয় জগত থেকে নিজ দক্ষতায় রাজনীতির অঙ্গনে স্থান করেছেন অভিনেত্রী নুসরাত। যদিও কখনও কখনও তার রাজনীতির দক্ষতা নিয়ে প্রশ্ন ওঠে। প্রায় সময় বিতর্কে পিছু ছাড়ে না অভিনেত্রীর। বিয়ে করেও বেশ বিতর্কে ছিলেন তিনি। মুসলিম হয়ে কীভাবে বিয়ের পর মঙ্গলসূত্র, চূড়া, সিঁদুর পরেন সেই প্রশ্ন তুলেছিলেন সমালোচকরা।

এ প্রসঙ্গে নিন্দুকদের জবাব দিয়ে তিনি বলেন, যখন পোশাক নিয়ে বিতর্ক হয়েছিল আমি উত্তর দেইনি। আমার ভক্তদের অনেকেই আমার জন্য সামাজিক যোগাযোগ মাধ্যমে লড়েছেন। সংসদে আমার সহকর্মীরা পাশে ছিলেন। সাংসদের বাহিরে আমি একজন মানুষও। কী পরব, কী করব, কাকে বিয়ে করব তা নিয়ে নিজস্ব পছন্দ আছে।

রাজনীতির মাঠ কেমন লাগছে এমন প্রশ্নে নুসরাত বলেন,  কখনও কখনও মনে হয় আমার রাজনীতিক হওয়ার কথা ছিল। প্রথম দিন সংসদে গিয়ে ভালোই লাগছিল। নতুন হিসেবে সবাই আমাকে সহযোগিতা করেছেন। মুখ্যমন্ত্রী আমার ওপর বিশ্বাস রেখেছেন। আমার দায়িত্ব অনেক বড়।  আমি এখনও শিখছি ও অনুসরণ করছি।

এমএ/ ০৭:৩৩/ ১৪ জুলাই

টলিউড

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে