Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বৃহস্পতিবার, ২১ নভেম্বর, ২০১৯ , ৭ অগ্রহায়ণ ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৭-১৪-২০১৯

‘২০২০ ও ২০২১ সাল বাংলাদেশের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ’

‘২০২০ ও ২০২১ সাল বাংলাদেশের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ’

ঢাকা, ১৪ জুলাই- আসছে ২০২০ ও ২০২১ সাল বাংলাদেশের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ সময় বলে উল্লেখ করেছেন প্রবাসীকল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ।

রোববার মন্ত্রণালয়ের সভাকক্ষে মন্ত্রণালয় ও মন্ত্রণালয়ের বিভিন্ন দফতরের কর্মকর্তাদের উদ্দেশে একথা বলেন তিনি। প্রতিমন্ত্রী থেকে মন্ত্রী হওয়ার পর প্রথম তার দফতরে আসেন মন্ত্রী। এ সময় কর্মকর্তারা তাকে অভিনন্দন জানান।

মন্ত্রী ইমরান আহমদ বলেন, ২০২০ সালে স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী এবং ২০২১ সালে বাংলাদেশের সুবর্ণজয়ন্তী উদযাপন করা হবে। এর আগেই আমাদেরকে অনেক কিছু অর্জন করতে হবে। রেমিট্যান্স বৃদ্ধিতে কার্যকর ভূমিকা পালন করতে হবে।

প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানিয়ে তিনি বলেন, বাংলাদেশের বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত সমৃদ্ধির অগ্রযাত্রায় বাংলাদেশ অর্জনে সকলকে যথাযথ ভূমিকা পালন করতে হবে।

প্রবাসীকল্যাণ মন্ত্রী বলেন, সর্বদা জনসেবার মানসে দায়িত্ব পালন করতে হবে। সরকারি দায়িত্ব পালনে দেশ ও দেশের জনগণের কথা সর্বাগ্রে ভাবতে হবে।

তিনি আরও বলেন, বর্তমান সরকার অনেক জনবান্ধব নীতি গ্রহণ করেছে।

অনুষ্ঠানে সচিব রৌনক জাহান বলেন, সরকারের ভিশন বাস্তবায়নে মন্ত্রণালয়ের কর্মকর্তা-কর্মচারীরা অঙ্গীকারাবদ্ধ।

এ সময় মন্ত্রণালয়ের ওয়েজ আর্নার্স কল্যাণ বোর্ডের মহাপরিচালক গাজী মোহাম্মদ জুলহাস, বোয়েসেলের ব্যবস্থাপনা পরিচালক মরণ কুমার চক্রবর্তী, মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব ড. আহমেদ মুনিরুছ সালেহীন, মো. নাজীবুল ইসলাম, সাবিহা পারভীন, বিএমইটির অতিরিক্ত মহাপরিচালক শেখ মো. রফিকুল ইসলাম, প্রবাসীকল্যাণ ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মাহতাব জাবীনসহ মন্ত্রণালয় ও মন্ত্রণালয়ের অধীন দফতর ও সংস্থার কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, শনিবার সন্ধ্যায় ইমরান আহমদ মন্ত্রী হিসেবে শপথ গ্রহণ করেন। এর আগে তিনি এ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রীর দায়িত্বপ্রাপ্ত ছিলেন।

সূত্র: জাগো নিউজ
এমএ/ ০৭:২২/ ১৪ জুলাই

জাতীয়

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে