Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, রবিবার, ৫ এপ্রিল, ২০২০ , ২১ চৈত্র ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৭-১৪-২০১৯

শিরোপা উল্লাস শুরু করতেই পারে ইংল্যান্ড!

শিরোপা উল্লাস শুরু করতেই পারে ইংল্যান্ড!

লন্ডন, ১৪ জুলাই- ইংল্যান্ড যাদ এখনই শিরোপা উল্লাস শুরু করে দেয় তাহলে অবাক হওয়ার কিছু থাকবে না। কাগজে কলমে নিউজিল্যান্ডের ব্যাটিং লাইন আপ ভেঙেঁ দিতে সক্ষম হয়েছে ইংলিশ বোলাররা। খেলা হিসেবে এখন পর্যন্ত কেবল ৪ উইকেটই হারিয়েছে তবে যদি বলা হয় যে, নিউজিল্যান্ডের ব্যাটিংয়ের মেরুদণ্ডই ভেঙে গেল তাহলে কিন্তু একটুই বাড়িয়ে বলা হবে না। 

কেন উইলিয়ামসন ও রস টেলর মিলে এবারের বিশ্বকাপে তুলেছেন ৯২৩ রান। যা নিউজিল্যান্ডের মোট রানের প্রায় অর্ধেক। করেছেন ৫৭৮ রান। কিউইদের মোট রানের ৩০ শতাংশই তো উইলিয়ামসনের করা। আর প্রতি ম্যাচে এক-আধটু ব্যাটিং চালিয়ে মোট ৩৪৫ রান করেছেন রস টেলর। দলীয় দেড়শ রানের মধ্যে কিউই ব্যাটিংয়ের প্রাণভোমরাকে ফিরিয়ে দিয়ে শিরোপা উল্লাস করতে দোষ কোথায়!

লর্ডসে টস জিতে ব্যাটিং করতে নেমে ১৪১ রানে ৪ উইকেট হারিয়ে বসেছে নিউজিল্যান্ড। ইংল্যান্ডের ব্যাটিং লাইনআপ যে ফর্মে আছে তাতে করে ৩০০-৩২০ রানের লক্ষ্য না দিলে মানসিকভাবে পিছিয়ে থাকবে নিউজিল্যান্ড। বড় রানের লক্ষ্য না দিলে তো শিরোপা ইংল্যান্ডেরই!

সূত্র: সমকাল
এমএ/ ০৭:১১/ ১৪ জুলাই

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে