Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০১৯ , ৫ আশ্বিন ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (10 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৭-১৩-২০১৯

আমার বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মামলা করা হয়েছে: রানা

আমার বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মামলা করা হয়েছে: রানা

গোপালগঞ্জ, ১৪ জুলাই- আওয়ামী লীগের সাবেক সংসদ সদস্য আমানুর রহমান খান রানা বলেছেন, আমার নামে মিথ্যা মামলার দেয়ার কারণে আমি দীর্ঘদিন জেলাখানায় ছিলাম। আমার বিরুদ্ধে রাজনৈতিক প্রতিহিংসা ও ষড়যন্ত্রমূলক মামলা করা হয়েছে। আমি আইনের মাধ্যমে বের হয়ে এসেছি। ন্যায় ও সত্যের একদিন বিজয় হবেই।

শনিবার (১৩ জুলাই) সন্ধ্যা ৬টার দিকে গোপালগঞ্জর টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষ সাংবাদিকদের এ তিনি কথা বলেন।

রানা বলেন, আমার বাবা একজন ভালো মানুষ। প্রধানমন্ত্রী শেখ হাসিনা উনাকে দায়িত্ব দিয়েছেন। আমি মনে করি নেত্রী একটি সঠিক সিদ্ধান্ত নিয়েছেন। আমি বিশ্বাস করি আমার বাবা আমার চেয়ে ভালো দায়িত্ব পালন করছেন।

এরআগে তিনি জাতির পিতার সমাধিসৌধের বেদীতে পুষ্পমাল্য অর্পণ করে গভীর শ্রদ্ধা জানান। পরে তিনি বঙ্গবন্ধু ও পরিবারের নিহত সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে ফাতেহাপাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন। 

এসময় তার সঙ্গে টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক আ ন ম বজরুল করিম রিপন, ঘাটাইল উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-আহ্বায়ক তালুকদার শাহাজাহান, সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ইশতিয়াক আহম্মেদ রাজিবসহ তার নির্বাচনী এলাকার বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও কয়েক হাজার নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সূত্র: বাংলা নিউজ
এমএ/ ০৮:২২/ ১৪ জুলাই

জাতীয়

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে