Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শনিবার, ২৪ আগস্ট, ২০১৯ , ৮ ভাদ্র ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৭-১৩-২০১৯

রোহিত-কোহলি দ্বন্দ্বে দুই ভাগ ভারতীয় দল!

রোহিত-কোহলি দ্বন্দ্বে দুই ভাগ ভারতীয় দল!

লন্ডন, ১৩ জুলাই- কাছাকাছি সময়ে দুইজন জাতীয় দলে প্রবেশ করলেও তাদের সম্পর্কটা মোটেও ভালো ছিল না। যুবরাজ সিংয়ের সমর্থকরা তো দাবি করেন, ধোনির কারণেই তার ক্যারিয়ার আগেভাগেই থেমে গেছে। তাছাড়া সুযোগ পেলেই ধোনিকে আক্রমণ করেন যুবরাজের বাবা যোগরাজ সিং। এবার বিশ্বকাপ থেকে ভারতের বিদায়ের পর সেই সুযোগ কাজে লাগালেন তিনি। যোগরাজ সরাসরি বলে দিয়েছেন, ধোনির কারণেই ভারত নিউজিল্যান্ডের কাছে হেরেছে।

শুধু যুবরাজ এর বাবা নয় বিশ্বকাপ থেকে ভারতের বিদায় নিতে না নিতেই অন্তঃদলীয় কোন্দলের খবর পাওয়া গেছে। যেখানে কোচ রবি শাস্ত্রীসহ একপক্ষে কোহলি সমর্থক আর অপরপক্ষে রোহিত শর্মাকে সমর্থনকারী ক্রিকেটাররা।

দেশটির গণমাধ্যমের বরাতে জানা গেছে কোহলি ও হেডকোচ রবি শাস্ত্রী দলের বাকি সদস্যদের মতামত ছাড়াই একক সিদ্ধান্ত নেয়ায় ফাটল ধরেছিলো দলে। কোহলির সমর্থকদের বাড়তি সুবিধা পাওয়ার ব্যাপারেও অভিযোগ উঠেছে।

বিপরীতে রোহিত শর্মার পক্ষের ক্রিকেটাররা দলে যথাযথ সুযোগ দেননি কোচ ও অধিনায়ক। এক্ষেত্রে লোকেশ রাহুলের ধারাবাহিক পারফরম্যান্স না করার পরেও তাকে দলে রাখার বিষয়টির উল্লেখ করা হয়েছে ওই রিপোর্টে।

এছাড়াও জুজবেন্দ্র চাহাল ও কেদার যাদব-দুই রিস্ট স্পিনারকে একসাথে একাদশে রাখার কারণ হিসেবে বলা হয়েছে, আইপিএলে কোহলির রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর হয়ে একসাথে খেলেন বলে তাদের প্রতি স্বজনপ্রীতি কাজ করেছে কোহলির। একই কারণে বিশ্বকাপ স্কোয়াডে আম্বাতি রাইডুও সুযোগবঞ্চিত হয়েছিলেন বলেও অভিযোগ উঠেছে।

এমএ/ ১১:৩৩/ ১৩ জুলাই

ক্রিকেট

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে