Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বৃহস্পতিবার, ১৪ নভেম্বর, ২০১৯ , ৩০ কার্তিক ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (15 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৭-১৩-২০১৯

এক দিনে ৩ ফাইনাল

এক দিনে ৩ ফাইনাল

খেলাপাগল মানুষের জন্য এর চেয়ে ভালো সময় আর কি কিছু হতে পারে? গত রবিবার (৭ জুলাই) একই দিনে অনুষ্ঠিত হয়েছে তিনটি ফুটবল ফাইনাল। ফ্রান্সে মহিলা ফুটবল বিশ্বকাপ, ব্রাজিলে কোপা আমেরিকা, যুক্তরাষ্ট্রে কনকাকাফ গোল্ডকাপ। আবার আসছে রবিবার (১৪ জুলাই) হতে যাচ্ছে তিন ফাইনাল।

ব্রিটিশ গ্রাঁ পি্রঁ ফর্মুলা ওয়ান, লন্ডনে পুরুষ এককের উইম্বলডন ফাইনাল এবং সবচেয়ে আকর্ষণীয় ইংল্যান্ড-নিউজিল্যান্ড মুখোমুখি হওয়া ক্রিকেট বিশ্বকাপ ফাইনাল।

ইংল্যান্ডের খেলাপাগল বিশাল জনগোষ্ঠী পড়েছে মধুর সমস্যায়। ফর্মুলা ওয়ানের বর্তমান এক নম্বর তারকা ব্রিটেনের লুইস হ্যামিল্টন। রবিবার ব্রিটিশ গ্রাঁ প্রিঁতে নামবেন ফর্মুলা ওয়ানে ইংল্যান্ডের শ্রেষ্ঠত্ব ফিরিয়ে আনতে।

অন্যান্য খেলার পাঁড়ভক্ত হ্যামিল্টন অবশ্য পড়েছেন চরম বিপাকে। নিজে পছন্দ করেন উইম্বলডন। এদিকে ২৭ বছর পর ইংল্যান্ড খেলতে নামবে প্রথম ক্রিকেট বিশ্বকাপ ফাইনাল। নিজের ট্র্যাকে মন দেওয়াটাই তার জন্য দুস্কর হয়ে পড়বে। কারণ অন্য খেলার খবরও যে তার চাই। তিনটি খেলা তাই মানসিকভাবে কিছুটা জ্বালাতন সৃষ্টি করবে তার মাঝে।

হ্যামিল্টন অবশ্য নিজেও বিরক্ত, ‘আমি বুঝতে পারলাম না, কেন অর্গানাইজাররা একই দিনে তিনটি বড় ইভেন্টের ফাইনাল দিয়েছে। আমি আশা করি ভবিষ্যতে এমন ভুল তারা করবে না। প্রতিটি বড় খেলা সপ্তাহব্যাপী হলে ভালো হতো। মানুষের জন্য সুবিধা হতো। এখন তারা রবিবার ঘরে বসে চ্যানেল পরিবর্তন করে সব খেলা দেখতে হবে।’

 

এন এইচ, ১৩ জুলাই.

ফুটবল

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে