Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বৃহস্পতিবার, ১৪ নভেম্বর, ২০১৯ , ৩০ কার্তিক ১৪২৬

গড় রেটিং: 2.9/5 (18 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৭-১৩-২০১৯

ধর্ষণ মামলায় ছাত্রলীগ নেতাকে ধরতে গিয়ে মার খেলেন ২ এসআই

ধর্ষণ মামলায় ছাত্রলীগ নেতাকে ধরতে গিয়ে মার খেলেন ২ এসআই

মাগুরা, ১৩ জুলাই - ধর্ষণ মামলার আসামি এক ছাত্রলীগ নেতাকে ধরতে গিয়ে মাগুরা সদর থানার দুই উপপরিদর্শক (এসআই) মারধরের শিকার হয়েছেন। আজ শনিবার দুপুরে মাগুরা শহরের আদর্শ কলেজ এলাকায় এ ঘটনা ঘটে।

আহত দুই পুলিশ কর্মকর্তা মাগুরা সদর হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। ধরতে যাওয়া ওই আসামির নাম রুবেল হোসেন (২২)। তিনি মাগুরা আদর্শ কলেজের অনার্স দ্বিতীয় বর্ষের ছাত্র এবং কলেজ ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক। তিনি মাগুরা শহরের দোয়ারপাড় কারিকর পাড়ার বাসিন্দা।

মারধরের শিকার মাগুরা সদর থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) পারভেজ আহমেদ জানান, সদর থানার একটি ধর্ষণ মামলার আসামি রুবেল আদর্শ কলেজের পাশে চক্ষু হাসপাতালের সামনে চায়ের দোকানে অবস্থান করছে এমন খবরে ভিত্তিতে তিনি ও তার সহকর্মী অপর এসআই মাসুম গ্রেপ্তার করতে যান। সেখানে পৌঁছে এসআই মাসুম প্রথমে তাকে ডেকে কথা বলতে গেলে রুবেল তার সঙ্গে অশালীন আচরণ করেন। এ সময় এসআই মাসুম তাকে গ্রেপ্তার করতে এগিয়ে গেলে রুবেল পাশের ধানক্ষেতে কাদার মধ্যে দৌঁড় দেন। মাসুম তাকে ধাওয়া করে ওই ক্ষেতের মধ্যে গেলে রুবেল তাকে মারধর করেন।

পারভেজ আরও জানান, এ সময় তিনি নিজে ধানক্ষেতে নেমে রুবেলকে প্রতিহত করতে যান। এ সময় রুবেল একইভাবে তাকেও একের পর এক কিল, ঘুষি, লাথি মেরে আহত করেন। এ পর্যায়ে খবর পেয়ে সদর থানার একাধিক পুলিশ সদস্য ও কর্মকর্তা সেখানে উপস্থিত হয়ে রুবেলকে হাতকড়া পরিয়ে সদর থানায় নিয়ে আসে। অন্যদিকে তারা দুজন মাগুরা সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নেন।

মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বলেন, ‘ধর্ষণ মামলার আসামি রুবেলের হামলায় আহত পুলিশের দুই এসআই মাগুরা সদর হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। গ্রেপ্তার রুবেলের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’


সূত্র : আমাদের সময়

এন এইচ, ১৩ জুলাই.

মাগুরা

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে