Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শুক্রবার, ১৫ নভেম্বর, ২০১৯ , ১ অগ্রহায়ণ ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (20 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৭-১৩-২০১৯

আমার যখন ১২, দিলদারের তখন ৫২: নাসরিন

আমার যখন ১২, দিলদারের তখন ৫২: নাসরিন

ঢাকা, ১৩ জুলাই- ‘অনেকেই ভাবে আমার বয়স বেশি। কারণ দিলদার ভাইয়ের সাথে অনেক কাজ করেছি। কিন্তু আমার বয়স মোটেও বেশি নয়। ১২ বছর বয়সে সিনেমায় কাজ শুরু করি। তখনই দিলদার ভাইয়ের সাথে কাজ শুরু আমার। আমার যখন ১২ বছর বয়স, দিলদার ভাইয়ের তখন বয়স ৫২ বছর।’-হাসতে হাসতে কথাগুলো বলছিলেন চলচ্চিত্র অভিনেত্রী নাসরিন।

অনেকদিন ধরে চলচ্চিত্রে কাজ করছেন না একসময়কার ব্যস্ততম এই অভিনেত্রী। সম্প্রতি কাজ করতে যাচ্ছেন ‘আদম’ নামে একটি চলচ্চিত্রে। শুক্রবার এফডিসিতে ওই চলচ্চিত্রে মহরতে উপস্থিত থেকে নিজের বয়স নিয়ে এভাবেই কথা বলেন নাসরিন।

তিনি বলেন, সিনেমায় কেমন করে দেখবেন আমাকে? এখন কি আর সেই দিন আছে! যখন আমরা কাজ করতাম তখন আমাদের অভিনয় দেখে পরিচালক এবং প্রযোজকরা ডাকতো। আর এখন অভিনয় জানে না তারাই বেশি কাজ করছেন। বলেন এরকম যদি হয় তাহলে আমাদের জায়গা হবে কোথায়?

নাসরিন বলেন, আমি ৮০০ এর বেশি সিনেমায় কাজ করেছি। ২৭ বছরের চলচ্চিত্র ক্যারিয়ার আমার। এখন কাজ কম করলেও স্টেজ শো করেই জীবন যাপন করছি। পাশাপাশি দুই সন্তান নিয়ে সংসার করছি।।

নাসরিনের রুপালি পর্দায় অভিষেক হয় ১৯৯২ সালে, ‘অগ্নিশথপ’ ছবির মাধ্যমে। তারপর নাসরিনের পরিচিতি আসে প্রয়াত দিলদারের সঙ্গে জুটি বেঁধে। দিলদার মারা যাবার পর কাবিলার সঙ্গেও জুটি বেঁধে নতুন করে আলোচনায় ছিলেন তিনি। বেশকিছু ছবিতে নেতিবাচক চরিত্রেও তাকে দেখা গেছে।

এদিকে প্রয়াত কৌতুক অভিনেতা দিলদার ২০০৩ সালের ১৩ জুলাই মৃত্যু বরণ করেন। ১৯৭২ সালে মুক্তিপ্রাপ্ত ‘কেন এমন হয়’ চলচ্চিত্রের মাধ্যমে অভিনয়ে পা রাখেন তিনি।

এমএ/ ০৪:৪৩/ ১৩ জুলাই

ঢালিউড

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে