Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বৃহস্পতিবার, ২২ আগস্ট, ২০১৯ , ৭ ভাদ্র ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৭-১৩-২০১৯

এটিএম শামসুজ্জামানকে দেখতে ছুটে গেলেন কবরী

এটিএম শামসুজ্জামানকে দেখতে ছুটে গেলেন কবরী

ঢাকা, ১৩ জুলাই- নন্দিত অভিনেতা এটিএম শামসুজ্জামান দীর্ঘদিন ধরেই বার্ধক্যজনিত নানা অসুখে ভুগছেন। অনেকদিন ধরেই তিনি হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। বর্তমানে তিনি রয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে।

এটিএম শামসুজ্জামান বিএসএমএমইউ হাসপাতালের ২১২ নম্বর ভিআইপি কেবিনে চিকিৎসাধীন। সেখানে তাকে দেখতে ছুটে গেলেন চিত্রনায়িকা সারাহ বেগম কবরী।

গতকাল শুক্রবার (১২ জুলাই) সকাল সাড়ে ১১টায় ওই হাসপাতালে যান বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট কেন্দ্রীয় কমিটির সভাপতি ও অভিনেত্রী কবরী। এসময় এটিএম শামসুজ্জামানের শারীরিক অবস্থার খোঁজ-খবর নেন তিনি।

বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট কেন্দ্রীয় কমিটি থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়েছে।

এসময় কবরীর সঙ্গে আরও উপস্থিত ছিলেন সংগঠনের সহ-সভাপতি শেখ মো. জাহাঙ্গীর আলম, সংগঠনের সাধারণ সম্পাদক অরুন সরকার রানা, মো. লিপ্টন, কণ্ঠশিল্পী বৃষ্টি রাণী সরকার প্রমুখ।

এটিএমন শামসুজ্জামানের সঙ্গে দীর্ঘ ক্যারিয়ারে অনেক সিনেমাতেই অভিনয় করেছেন কবরী। দুজনের রয়েছে অনেক মজার স্মৃতি ও অভিজ্ঞতা। হঠাৎ দেখায় সেইসব স্মৃতিরা ফিরে এলো আলাপচারিতায়।

কবরী একুশে পদকজয়ী অভিনেতা এটিএম শামসুজ্জামানের জন্য দোয়া চেয়েছেন সবার কাছে।

প্রসঙ্গতক, গত ২৬ এপ্রিল রাত ১১টার দিকে গুরুতর অসুস্থ অবস্থায় এটিএম শামসুজ্জামানকে রাজধানীর গেণ্ডারিয়ার আজগর আলী হাসপাতালে ভর্তি করানো হয়। পরদিন সকালে তার পিত্তথলির একটি নালীতে সফল অস্ত্রোপচার করা হয়।

তবে বর্ষীয়ান এ অভিনেতার শারীরিক অবস্থার অবনতি ঘটলে তাকে গত ৩০ এপ্রিল লাইফ সাপোর্টে নেওয়া হয়। পরে, অবস্থার উন্নতি হওয়ায় গত ৩ মে তার লাইফ সাপোর্ট খুলে দেওয়া হয়।

প্রায় দুই মাস আজগর আলী হাসপাতালের চিকিৎসা শেষে গত ১৫ জুন শাহবাগের বিএসএমএমইউ হাসপাতালে ভর্তি করানো হয় কিংবদন্তি অভিনেতা এটিএম শামসুজ্জামানকে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার তত্ত্বাবধানে তার চিকিৎসা চলছে।

আর/০৮:১৪/১৩ জুলাই

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে