Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, মঙ্গলবার, ১২ নভেম্বর, ২০১৯ , ২৮ কার্তিক ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (20 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৭-১২-২০১৯

শ্রীলংকা সফরে থাকছেন মাশরাফি

শ্রীলংকা সফরে থাকছেন মাশরাফি

ঢাকা, ১৩ জুলাই- বাংলাদেশের ২০১৯ বিশ্বকাপ অভিযান শেষ হয়েছে। দেশে ফিরেছেন মাশরাফি-মোস্তাফিজরা। তারা এখন বিশ্রামে আছেন। যদিও মিরপুরে একাই অনুশীলন করে চলেছেন বিশ্বকাপে নিজেকে মেলে ধরতে না পারা তামিম ইকবাল।

ইংল্যান্ড বিশ্বকাপে একদম বিবর্ণ ছিলেন দেশসেরা এই ওপেনার। টাইগারদের সামনে এবার শ্রীলংকা সফর। তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে চলতি মাসের শেষের দিকে শ্রীলংকা সফরে যাবে বাংলাদেশ।

কলম্বোর প্রেমাদাসা স্টেডিয়ামে যথাক্রমে ২৬, ২৮ ও ৩১ জুলাই অনুষ্ঠিত হবে শ্রীলংকা-বাংলাদেশ সিরিজের তিনটি দিবারাত্রির ম্যাচ। তবে এই সফরে দলের সঙ্গে থাকছেন না লিটন দাস।

বিয়ের জন্য বিসিবির কাছে ছুটির আবেদন করেছেন ডানহাতি এ ব্যাটসম্যান। এ ছাড়া ছুটি চেয়েছেন সাকিব আল হাসানও। তবে শ্রীলংকা সফরে যাচ্ছেন মাশরাফি বিন মোর্ত্তজা। নির্বাচক হাবিবুল বাশার জানিয়েছেন, সাকিবের বিষয়ে এখনো চূড়ান্ত কোনো সিদ্ধান্ত নেওয়া হয়নি।

বিশ্বকাপে চোট নিয়ে খেলা মাশরাফিকে শ্রীলংকায় যাওয়ার আগে একটা ফিটনেস টেস্ট দিতে হবে বলেও জানান তিনি। শ্রীলংকা সফরের দল চূড়ান্ত করার আগে বিশ্বকাপে খেলে আসা ক্রিকেটারদের চোট নিয়ে রিপোর্টের জন্য অপেক্ষা করছেন নির্বাচকরা।

হাবিবুল বাশার মনে করেন, বিশ্রাম পাওয়ায় মুশফিক-মাহমুদউল্লাহর খেলতে কোনো সমস্যা হবে না। ২৮ জুলাই জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করতে যাচ্ছেন লিটন। বিয়ের প্রস্তুতির জন্যই বিশ্বকাপ শেষে দলের সঙ্গে দেশে ফেরেননি তিনি।

বিয়ের জন্য আগস্টের ৫ তারিখ পর্যন্ত ছুটি চেয়েছেন। বলে রাখা ভালো, ২০১৯ বিশ্বকাপে ৫ ম্যাচে ৪৬.০০ গড়ে ১৮৪ রান করেছেন লিটন।

আর/০৮:১৪/১৩ জুলাই

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে