Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০১৯ , ৫ আশ্বিন ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (10 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৭-১২-২০১৯

সুশাসনের জন্য নতুন রাজনৈতিক চুক্তি দরকার: ইনু

সুশাসনের জন্য নতুন রাজনৈতিক চুক্তি দরকার: ইনু

ঢাকা, ১৩ জুলাই- জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) সভাপতি হাসানুল হক ইনু এমপি বলেছেন, রাজনীতির নতুন পর্বে জঙ্গিবাদের ধ্বংসস্তূপের ওপর দলবাজি, গুণ্ডামি, দুর্নীতি, লুটপাট, বৈষম্যমুক্ত ও সুশাসনের দেশ গড়ার জন্য নতুন রাজনৈতিক চুক্তি দরকার। নতুন পর্বের নতুন রাজনৈতিক চুক্তি বাস্তবায়নে গণতান্ত্রিক, প্রগতিশীল ও অসাম্প্রদায়িক শক্তির কার্যকর ঐক্য প্রয়োজন।

শুক্রবার রাজধানীর গুলিস্তানের মহানগর নাট্যমঞ্চে জাসদের জেলা-উপজেলা কমিটির নেতাদের অংশগ্রহণে প্রতিনিধি সভায় সভাপতির ভাষণে হাসানুল হক ইনু এসব কথা বলেন। তিনি বলেন, সবক্ষেত্রে এবং সব পর্যায়ে দল ও মুখ না দেখে আইনের কঠোর প্রয়োগ, জনপ্রশাসন, পুলিশ ও সরকারি কর্মকর্তাদের নিরপেক্ষতার মধ্য দিয়েই সুশাসনের পথ তৈরি হবে। এই পথ তৈরি করতে পারলেই দলবাজি, গুণ্ডামি, দুর্নীতি, লুটপাট, খাদ্য ও ওষুধে ভেজালসহ ধর্ষণ-নির্যাতন বন্ধ হবে।

প্রতিনিধি সভায় বক্তব্য দেন- দলের সাধারণ সম্পাদক শিরীন আখতার এমপি, কার্যকরী সভাপতি অ্যাডভোকেট রবিউল আলম, কেন্দ্রীয় নেতা মোশাররফ হোসেন, মীর হোসাইন আখতার, অ্যাডভোকেট শাহ জিকরুল আহমেদ, রেজাউল করিম তানসেন, অ্যাডভোকেট হাবিবুর রহমান শওকত, নুরুল আখতার, নাদের চৌধুরী প্রমুখ। দলের জেলা-উপজেলা কমিটির সভাপতি-সাধারণ সম্পাদকরাও দিনব্যাপী এই সভায় বক্তব্য দেন। 

সূত্র: সমকাল
এনইউ / ১৩ জুলাই

জাতীয়

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে