Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বৃহস্পতিবার, ২১ নভেম্বর, ২০১৯ , ৭ অগ্রহায়ণ ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (20 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৭-১২-২০১৯

বিয়ে বাড়িতে হঠাৎ আত্মঘাতী বোমা বিস্ফোরণ, বাড়ছে মৃতের সংখ্যা

বিয়ে বাড়িতে হঠাৎ আত্মঘাতী বোমা বিস্ফোরণ, বাড়ছে মৃতের সংখ্যা

কাবুল, ১২ জুলাই- ফের আফগানিস্তানে আত্মঘাতী বোমা বিস্ফোরণ৷ প্রাণ গেল ৫ জনের৷ শুক্রবার (১২ জুলাই) পূর্ব আফগানিস্তানে একটি বিয়ে বাড়ির অনুষ্ঠানে এই ঘটনা ঘটে৷ জানা গেছে, ঘটনাস্থলটি পাক সীমান্তের কাছেই৷ নানগারহার গভর্ণরের মুখপাত্র আত্তাউল্লাহ খোগইয়ানি এক সংবাদ মাধ্যমের সঙ্গে কথা বলতে গিয়ে জানান, শুক্রবার সকাল ৮টা নাগাদ পাচিরাগামে এই বিস্ফোরণ হয়৷ ৫ জনের মৃত্যু হয়েছে, আহতের সংখ্যা ৪০-এরও বেশি৷ এ খবর দিয়েছে কলকাতা ২৪।

পাচিরাগামের ডিস্ট্রিক্ট গভর্ণর হজরত খান খাসকর জানান, মৃতের সংখ্যা বেড়ে ১৪ হয়েছে৷ এবং আহতের সংখ্যা ১৪৷ তবে তিনি এও জানিয়েছেন, সংখ্যার হেরফের হতে পারে৷ নানগারহারের একটি হাসপাতালের পক্ষ থেকে জাহির আদিল নামে এক ব্যক্তি জানান, ২ টি মৃতদেহ এবং ১১ জন আহতকে হাসপাতালে নিয়ে আসা হয়৷

প্রসঙ্গত, এর কিছুদিন আগেই বিস্ফোরণে কেঁপে ওঠে ফ্লোরিডা, সেখানের একটি শপিং মলের একাংশে প্রবল এই বিস্ফোরণ হয়। এই বিস্ফোরণে শপিং মলে নীচে থাকা একটি হোটেল সম্পূর্ণভাবে ধ্বংস হয়ে যায়। শনিবার রাতে দক্ষিণ ফ্লোরিডার প্লানটেশন সিটিতে এই ভয়াবহ ঘটনাটি ঘটে। ঘটনায় অন্তত ২১ জন আহত হয়েছেন বলে জানায় সংবাদসংস্থা রয়টার্স।

সংবাদসংস্থার খবর অনুযায়ী, বিস্ফোরণের তীব্রতা এতটাই ছিল যে রেস্তোরাটির ধ্বংসাবশেষ চারদিকে ছড়িয়ে পড়ে। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক আতঙ্ক ছড়িয়ে পড়ে। নাশকতা ভেবে রীতিমত ছোটাছুটি শুরু করে দেন স্থানীয় মানুষজন। যদিও প্রবল এই বিস্ফোরণ নিছক দুর্ঘটনা নাকি এর পিছনে কোনও নাশকতা রয়েছে কিনা তা নিয়ে ধোঁয়াশা তৈরি হয়েছে। যদিও সবদিক খতিয়ে দেখছেন সে দেশের তদন্তকারী আধিকারিকরা।

আর/০৮:১৪/১২ জুলাই

দক্ষিণ এশিয়া

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে