Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বৃহস্পতিবার, ২১ নভেম্বর, ২০১৯ , ৭ অগ্রহায়ণ ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (20 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৭-১২-২০১৯

সায়মা-নুসরাতসহ সব হত্যাকাণ্ডের দ্রুত বিচার দাবি

সায়মা-নুসরাতসহ সব হত্যাকাণ্ডের দ্রুত বিচার দাবি

ঢাকা, ১২ জুলাই - রাজধানীর ওয়ারীর শিশু সায়মা, ফেনীর সোনাগাজীর নুসরাতসহ সব হত্যাকাণ্ড ও নির্যাতনের ঘটনায় জড়িতদের দ্রুত বিচারের দাবি জানিয়েছে কয়েকটি সংগঠন। শুক্রবার সকালে জাতীয় প্রেস ক্লাবের সামনে মানববন্ধন থেকে এ দাবি জানানো হয়। আন্‌জুমানে রহমানিয়া মইনীয়া মাইজভাণ্ডারি, মইনীয়া শিশু-কিশোর মেলা, মইনীয়া যুব ফোরাম এবং আন্‌জুমান ও মইনীয়া যুব ফোরাম এ মানববন্ধনের আয়োজন করে।

এ সময় উপস্থিত ছিলেন মাইজভাণ্ডারি দরবার শরিফের মাওলানা সৈয়দ সাইফুদ্দিন আহমদ আল হাসানী, মইনিয়া যুব ফোরামের সিনিয়র সহসভাপতি অধ্যাপক শাহ মো. নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক মোহাম্মদ আসলাম হোসাইন, মইনীয়া শিশু-কিশোর মেলার নির্বাহী পরিচালক এ আলী আহম্মেদ, খলিফা মকিম মিয়া প্রমুখ।

বক্তারা বলেন, আইয়ামে জাহেলিয়াত যুগের মতো আজ দেশে শিশু ও নারীর প্রতি জঘন্য নির্মমতা ও পাশবিকতা দেখে আমরা হতভম্ব হয়ে গেছি। এই সভ্য দুনিয়ায় এমন নির্মমতা কিছুতেই মেনে নেওয়া যায় না। অপরাধ করে পার পেয়ে যাচ্ছে অপরাধীরা। নারী-শিশু নির্যাতন বন্ধ, খুন-সন্ত্রাস জঙ্গিবাদ, মাদক ও যৌতুকের অভিশাপ থেকে দেশ ও সমাজকে মুক্তি দিতে বিদ্যমান আইন সংস্কার করে এর কঠোর প্রয়োগ নিশ্চিত করতে হবে।

সূত্র : সমকাল

এন এইচ, ১২ জুলাই.

জাতীয়

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে