Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ১৪ অক্টোবর, ২০১৯ , ২৯ আশ্বিন ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (15 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৭-১১-২০১৯

এত ধনী অক্ষয়!

এত ধনী অক্ষয়!

বিশ্বখ্যাত মার্কিন সাময়িকী ফোর্বসের ভারত সংস্করণে  সম্প্রতি ১০০ জন তারকাদের আয়ের তালিকা প্রকাশ করে। এতে ভারতীয় তারকাদের মধ্যে সবচেয়ে বেশি আয় করা অক্ষয়ের নাম উঠে এসেছে। 

প্রতি বছরই বিশ্বের সব থেকে বেশি আয় করা ১০০ জন সেলিব্রেটিদের তালিকা প্রকাশ করে ফোর্বস। সেখানে ৩৩তম স্থানে জায়গা করে নিয়েছেন 'খিলাড়ি' খ্যাত এই অভিনেতা।

জি-নিউজ জানায়,  ফোর্বসের তথ্য অনুসারে গত বছর প্রায় ৪৪৪ কোটি রুপি আয় করেছেন অক্ষয়। ফোর্বসের হিসাব অনুযায়ী, প্রতি সিনেমায় প্রায় ৩৪ কোটি থেকে ৬৮ কোটি টাকা আয় করেছেন তিনি। তার পাশাপাশি প্রায় ২০টি সংস্থার বিজ্ঞাপনের মুখ অক্ষয়। সেখান থেকেও কোটি কোটি টাকা আয় করেন তিনি।

ফোর্বসের তালিকায় এবার নেই কোনও খানের নাম। ২০১৮ সালের তালিকায় ৮২তম স্থানে ছিলেন সালমান খান,  তার আগের বছর এই তালিকায় ৬৫তম স্থানে ছিলেন শাহরুখ খান। ২০১৮ সালে ফোর্বসের তালিকায় ৭৬তম স্থানে ছিলেন অক্ষয়। সেই বছরে তার আয় ছিল প্রায় ২৭০ কোটি টাকা। তবে, গত বারো মাসে সিনেমা ও ব্রান্ড এনডোর্সমেন্ট থেকে অনেকটাই বেশি আয় করেছেন অক্ষয়। 

এ বছরের তালিকায় হলিউডের অনেক প্রভাবশালী তারকাদেরও পেছনে ফেলে দিয়েছেন তিনি। পপ গায়িকা রিহানা, কেটি পেরি, লেডি গাগাকে পেছনে ফেলেছেন অক্ষয়। পিছিয়ে 'ব্ল্যাক উইডো' স্কারলেট জোনাসন, ব্র্যাডলি কুপারের মতো হলিউড অভিনেতারাও। 

এ বারের তালিকায় শীর্ষস্থানে জায়গা করে নিয়েছেন পপ গায়িকা টেলর সুইফট। গত বারো মাসে প্রায় ১,২৬৪ কোটি টাকা আয় করেছেন তিনি। দ্বিতীয় স্থানে আছেন মডেল ও রিয়েলিটি টিভি তারকা কাইলি জেনার। তৃতীয় স্থানে র্য়াপ গায়ক কানে ওয়েস্ট। স্টেজ শোয়ের পাশাপাশি জুতোর ব্রান্ডের থেকে বিপুল পরিমাণ আয় করেছেন তিনি।

এন এ/ ১১ জুলাই

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে