Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বুধবার, ১৬ অক্টোবর, ২০১৯ , ১ কার্তিক ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (15 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৭-১১-২০১৯

ভারতের হারের কারণ জানালেন শচীন

ভারতের হারের কারণ জানালেন শচীন

নয়া দিল্লী, ১১ জুলাই- বৃষ্টির কারণে রিজার্ভ ডেতে গড়ানো সেমিফাইনালে ভারতকে ১৮ রানে হারিয়ে বিশ্বকাপের ফাইনালে উঠেছে নিউজিল্যান্ড। বৃষ্টিবিঘ্নিত সেমিতে প্রথমে ব্যাট করে ৮ উইকেটে ২৩৯ রান সংগ্রহ করেন কিউইরা। জবাবে ২২১ রানে গুটিয়ে যায় টিম ইন্ডিয়া।

এতে ২০১৯ আসর থেকে বিদায় নিশ্চিত হয় কোহলি বাহিনীর। আর টানা দ্বিতীয়বারের মতো বিশ্বকাপের ফাইনালে উঠে উইলিয়ামসন ব্রিগেড। স্বভাবতই হতাশ ভারতীয় ক্রিকেটের কিংবদন্তিরা। ব্যতিক্রম নন লিটল মাস্টার শচীন টেন্ডুলকারও।

তিনি বলেন, সত্যিই আমি হতাশ। ২৪০ রান অবশ্যই তাড়া করে জেতা উচিত ছিল ভারতের। এটি কোনো কঠিন লক্ষ্য নয়।

হারের কারণ খুঁজতে গিয়ে শচীন বলেন, প্রত্যেক ম্যাচে ভালো শুরু আশা করা উচিত নয়। রোহিত শর্মা অথবা বিরাট কোহলির একদিন খারাপ যেতেই পারে। সবসময় ওরাই ম্যাচ শেষ করবে, তা হবে কেন।

ধোনি প্রসঙ্গেও একই কথা বলেন ভারতীয় ব্যাটিং গ্রেট। তিনি বলেন, সব সময় এটাও ভাবা ঠিক নয়, সে এসে ম্যাচ শেষ করে দেবে। বাকিদেরও দায়িত্ব নিতে হবে।

ফাইনালে ওঠার ম্যাচে লক্ষ্যটা নাগালের মধ্যেই ছিল ভারতের। টি-টোয়েন্টি যুগে ২৪০ রানের টার্গেটটা আহামরি কিছু নয়। তবে নিউজিল্যান্ড পেসারদের গতি আর সুইংয়ের মুখে দাঁড়াতে পারেননি তারা। মাত্র ৯২ রানে ৬ উইকেট হারিয়ে বিপাকে পড়েন মেন ইন ব্লুরা।

পরে প্রতিরোধ গড়ে তোলেন রবীন্দ্র জাদেজা ও মহেন্দ্র সিং ধোনি। তবে একপর্যায়ে জাদেজা (৭৭) ও ধোনির (৫০) লড়াইও থামে। মূলত সেখানেই তাদের স্বপ্ন ধূলিসাৎ হয়ে যায়। এর আগে কেন উইলিয়ামসনের ৬৭ ও রস টেইলরের ৭৪ রানে লড়াকু সংগ্রহ গড়ে নিউজিল্যান্ড।

আর/০৮:১৪/১১ জুলাই

ক্রিকেট

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে