Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, মঙ্গলবার, ১৬ জুলাই, ২০১৯ , ১ শ্রাবণ ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৭-১০-২০১৯

ছাত্রীনিবাসে আনুশকার লাশ, পরিচালকসহ ৩ জন রিমান্ডে

ছাত্রীনিবাসে আনুশকার লাশ, পরিচালকসহ ৩ জন রিমান্ডে

শেরপুর, ১০ জুলাই - শেরপুর টাউনের সজবরখিলা এলাকার ফৌজিয়া মতিন পাবলিক স্কুলের ছাত্রীনিবাস থেকে আনুশকা আয়াত বন্ধন (১৪) নামে নবম শ্রেণির এক শিক্ষার্থীর লাশ উদ্ধার করা হয়।

এ ঘটনায় দায়ের করা হত্যা মামলায় স্কুলের পরিচালক-প্রধান শিক্ষকসহ ৩ জনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বুধবার দুপুরে উভয় পক্ষের শুনানি শেষে পরিচালক আবু ত্বাহা সাদীকে (৫০) ৫ দিন, সাদীর স্ত্রী নাজনীন মোস্তারি নূপুর (৪২) ও তার ছোটভাই শিবলী নোমানকে (৪০) ৩ দিন করে রিমান্ড মঞ্জুর করেন জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট শরিফুল ইসলাম খান।

কোর্ট সাব-ইন্সপেক্টর আনিছুর রহমান রিমান্ডের বিষয়টি নিশ্চিত করে জানান, তদন্ত কর্মকর্তার ৭ দিনের পুলিশ রিমান্ডের আবেদনের বিষয়ে দীর্ঘ শুনানি শেষে আদালত ৩ জনকেই নিবিড়ভাবে জিজ্ঞাবাসাদের জন্য ওই রিমান্ড মঞ্জুরের আদেশ দেন। এখন তদন্ত কর্মকর্তা সহসাই তাদেরকে পুলিশ হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করতে পারবেন।

মামলার তদন্ত কর্মকর্তা এসআই রবিউল ইসলাম বলেন, ফৌজিয়া মতিন পাবলিক স্কুলের ছাত্রীনিবাস পরিচালকের বাসা ও স্কুল একই কম্পাউন্ডে অবস্থিত। কেবল তাই নয়, একই বিল্ডিংয়ের তৃতীয় তলায় থাকেন পরিচালক আর দ্বিতীয় তলায় হচ্ছে ছাত্রীনিবাস। কাজেই ওই ঘটনার প্রকৃত রহস্য উদঘাটনের জন্যই রিমান্ডের আবেদন করা হয়েছিল।

এখন তাদেরকে নিবিড়ভাবে জিজ্ঞাসাবাদ করলে তদন্তে সহায়ক গুরুত্বপূর্ণ তথ্য উদঘাটনের সম্ভাবনা রয়েছে বলে তিনি জানান।

উল্লেখ্য, ৬ জুলাই শনিবার দুপুরে শহরের সজবরখিলা এলাকার ফৌজিয়া মতিন পাবলিক স্কুলের ছাত্রীনিবাস থেকে শ্রীবরদী উপজেলা সদরের পূর্বছনকান্দা গ্রামের ওমান প্রবাসী আনোয়ার জাহিদ বাবুর মেয়ে আনুশকা আয়াত বন্ধনের লাশ উদ্ধার করে পুলিশ। ওই ঘটনায় ওইদিন রাতেই শিক্ষার্থী বন্ধনের বাবা আনোয়ার জাহিদ বাবু মৃধা বাদী হয়ে সদর থানায় ওইদিন মামলা দায়ের করেন।

এদিকে মামলা গ্রহণের পরপরই অভিযান চালিয়ে প্রধান আসামি ফৌজিয়া মতিন পাবলিক স্কুলের পরিচালকসহ ৩ জনকে গ্রেফতার করে পুলিশ।


সূত্র : যুগান্তর

এন এইচ, ১০ জুলাই.

শেরপুর

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে