Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০১৯ , ৫ আশ্বিন ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (10 টি ভোট গৃহিত হয়েছে)


আপডেট : ০৭-১০-২০১৯

৪ জনকে কুপিয়ে হত্যার বিষয়ে যা জানা গেল!

৪ জনকে কুপিয়ে হত্যার বিষয়ে যা জানা গেল!

কুমিল্লা, ১০ জুলাই- কুমিল্লার দেবীদ্বারে প্রকাশ্যে চারজনকে কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে। পরে স্থানীয়দের পিটুনিতে অভিযুক্ত ঘাতকও নিহত হয়েছেন। বুধবার (১০ জুলাই) সকাল সাড়ে ১০টার দিকে দেবীদ্বার উপজেলার রাধানগর এলাকায় এ ঘটনা ঘটে।

এদিকে ওই হামলার বিষয়ে স্থানীয় চেয়ারম্যান মোহাম্মদ সফিকুল ইসলাম বলেন, আমি এখন থেকে ৪০ থেকে ৫০ মিনিট আগে খবর পেয়েছি টেলিফোনের মাধ্যমে যে রাধানগর ৪ টা মাডার হয়েছে। আমি দৌড়ে আসলাম, এসে দেখলাম এখানে দুইটা লাশ ওখানে দুইটা লাশ। আর ৩ থেকে ৪ জন নাকি হাসপাতলে আছে। এখানে মোখলেছ নামের পাশাপাশি থাকে ওই ঘরের একটা ছেলে রিকশা চালায়। তবে ঘটনার সূত্রপাত এখনো জানতে পারেনি। সে একটা দা নিয়ে আসছে। যাকে পাইছে তাকেই কোবাইছে। ছেলে এবং মা ছেলের বয়স ১২ থেকে ১৩ হবে। আর মায়ের বয়স হয়তো ৪৫ হবে এই দুইজকেই প্রথমে কুপিয়ে মেরে ফেলেছে। দ্বিতীয়ত সামনে গিয়ে আরও দুইজনকে কুপিয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, পরবর্তীতে তার কুপানো অবস্থা দেখে এলাকাবাসী তাকে ধরে পিটিয়ে তাকেও মেরে ফেলছে। এখন চারটা লাশ বিদ্যমান আছে এখানে। আরেক জনের অবস্থা আশঙ্কাজনক হাসপাতলে আছে মারাও যেতে পারে। এক ব্যক্তি বলেন, সমস্যা এখনো জানতে পারি নাই আমরা আসলাম মাত্র ২০ মিনিট হয়েছে। তদন্ত চলছে তবে বুঝা যায় কোন একটা রেশ আছে। সে নাকি সকালে দিঘীরপাড় বাজারে গিয়েছে। ওখান থেকে সম্ভবত একটা দাও নিয়ে এসেছে। আর বাজার থেকে এসেই মানুষ কোপাতে শুরু করেছে। এটা পূর্ব কোন কারণ অবশ্যই আছে। তা না হলে একটা মানুষ তো ৪-৫ টা মানুষকে কোপাতে পারে না।

এ ব্যাপারে দেবিদার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহিরুল আলম বলেন, আজকে সকাল সাড়ে দশটার দিকে আমি ইনফরমেশন পাই রাধানগর তালতলাতে কয়েকজন মানুষকে নাকি একজন মানুষ কোপাচ্ছে। খবরটি পাওয়ার সাথে সাথেই আমরা দ্রুততম ঘটনাস্থলে আসি। আসার পরে দেখতে পাই মোখলেসুর রহমান তিনি তার দা দিয়ে আনু বেগম, নাজমা বেগম এবং হানিফসহ এলাকার আরও কয়েকজনকে এলোপাতাড়ি কুপাতে থাকে তার হাতের দা দিয়ে। ঘটনাস্থলে আনু বেগম, নাজমা বেগম ও হানিফ মারা যান। পরে এলাকার লোকজন যখন সংবাদটি পেলে দ্রুত এসে মোখলেসুর রহমানকে গণপিটুনি দিয়ে মারে। আমি খবর পেয়েছি আরও দুই একজন নাকি কুচাইতুলি মেডিকেল কলেজ হাসপাতালে আছে। তবে মোখলেসুর রহমানের স্ত্রী বলছেন তার নাকি মানসিক সমস্যা ছিলো।

এমএ/ ০৫:২২/ ১০ জুলাই

জাতীয়

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে