Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, মঙ্গলবার, ১৬ জুলাই, ২০১৯ , ১ শ্রাবণ ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৭-১০-২০১৯

শেরপুরে ১০৩ টাকায় পুলিশে নিয়োগ পেলেন ৭৩ জন

শেরপুরে ১০৩ টাকায় পুলিশে নিয়োগ পেলেন ৭৩ জন

শেরপুর, ১০ জুলাই - দেশের বিভিন্ন জেলার মত শেরপুরেও মাত্র ১০৩ টাকায় পুলিশে নিয়োগ পেলেন ৭৩ জন। মেধা ও যোগ্যতায় ঘুষ ছাড়া চাকরী পেয়ে দুর্নীতি না করার শপথও গ্রহণ করেছে তারা। অস্বচ্ছল ও দরিদ্র পরিবারের এই নিয়োগপ্রাপ্তরা পুলিশ নিয়োগে দুর্নীতি বিরোধী এমন কার্যক্রমের জন্য সরকারের প্রধানমন্ত্রী ও পুলিশ বিভাগের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন।

সকল প্রক্রিয়া সম্পূর্ণ করে মঙ্গলবার (৯ জুলাই) শেরপুরে নিয়োগ দেয়া হয়েছে ৭৩ জন পুলিশ কনস্টেবল। কোন তদবির আর ঘুষ ছাড়া চাকরী পেয়ে খুশি সবাই। নিয়োগ পেতে ব্যাংক চালানসহ ব্যয় হয়েছে মাত্র একশ তিন টাকা। শেরপুর জেলা পুলিশের প্রচারণা দেখে আগ্রহী হয়ে নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণ করে ২ হাজারের বেশি প্রার্থী। ৩ জুলাই প্রাথমিক বাছাই শেষে ৬৮৫জন লিখিত পরীক্ষায় অংশগ্রহণ করে। পরে এদের মধ্যে ২২৬ জনের মৌখিক পরীক্ষা ও মনস্তাত্ত্বিক পরীক্ষার পর ৭৩ জনকে চূড়ান্ত নিয়োগ দেয়া হয়েছে। নিয়োগ পাওয়া প্রার্থীদের দাবি সম্পূর্ণ স্বচ্ছতার মধ্য দিয়ে তাদের নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন হয়েছে।

পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম (পিপিএম) বলেন, কনস্টেবল নিয়োগে উর্ধ্বতন কর্মকর্তাদের নির্দেশেই সকল প্রক্রিয়া সম্পন্ন হয়েছে।


 
সূত্র : বিডি২৪লাইভ

এন এইচ, ১০ জুলাই.

শেরপুর

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে