Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, মঙ্গলবার, ১২ নভেম্বর, ২০১৯ , ২৮ কার্তিক ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (20 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৭-০৯-২০১৯

বাংলাদেশ ধর্ষকের দেশে পরিণত হয়েছে: মির্জা আব্বাস

মো. ইলিয়াস


বাংলাদেশ ধর্ষকের দেশে পরিণত হয়েছে: মির্জা আব্বাস

ঢাকা, ১০ জুলাই- বাংলাদেশে বর্তমানে কারও নিরাপত্তা নেই, পরিস্থিতি খুবই ভয়াবহ আকার ধারণ করেছে বলে মন্তব্য করেছেন বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস।

মঙ্গলবার (৯ জুলাই) রাজধানীর ওয়ারী থানার বনগ্রামে শিশু সামিয়া আক্তার সায়মার বাসায় তার পরিবারকে সমবেদনা জানাতে গিয়ে এসব কথা বলেন।

সময় মির্জা আব্বাস বলেন, আইনশৃঙ্খলা ও অর্থনীতি কোন দিক থেকেই বাংলাদেশ আজ ভালো নেই। দেশে শৃঙ্খলা থাকলে এভাবে গণহারে ধর্ষণের মতো ঘটনা ঘটতো না। বাংলাদেশ আজ ধর্ষকের দেশে পরিণত হয়েছে। যদি অপরাধ বা ধর্ষণের বিচার হলে এভাবে ধর্ষণ বেড়ে যেতো না। সব ক্ষেত্রেই দেশে এক ধরনের বিচারহীতা শুরু হয়েছে। যার প্রমাণ সাত বছরের শিশু সামিয়াকে ধর্ষণ করে হত্যার ঘটনা।

তিনি বলেন, ধর্ষককে শুধু গ্রেফতার করলেই হবে না, সরকারকে আরো কিছু পদক্ষেপ নিতে হবে। আজকে দেশে কোন কিছু ঘটলেই বিরোধী দলের উপর দোষ চাপানো হয়। কোন বিষয়ে আমাদের কোন প্রতিবাদ করতে দেয়া হয় না। গত কয়েকদিনে বিএনপি অফিসের সামনে থেকে বেশ কয়েকজন কর্মীকে গ্রেফতার করে নিয়ে গেছে অহেতুক। সব মিলিয়ে দেশের পরিস্থিতি ভালো নয়। এসময় মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস এবং দক্ষিণের সাধারণ সম্পাদক আবুল বাশার উপস্থিত ছিলেন।

সূত্র: বিডি২৪লাইভ

আর/০৮:১৪/১০ জুলাই

জাতীয়

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে